ইনসাইড গ্রাউন্ড

ব্রাজিলীয়ান তারকা মার্সেলো পা ভেঙে ফেললো আর্জেন্টিনার ডিফেন্ডারকে


প্রকাশ: 03/08/2023


Thumbnail

দক্ষিণ আমেরিকার ক্লাব ফুটবলের সর্বোচ্চ আসর কোপা লিবার্তাদোরেসের ম্যাচে বুয়েন্স এইরেসের দিয়েগো মারাদোনা স্টেডিয়ামে মঙ্গলবার মুখোমুখি হয় ব্রাজিলের ফ্লুমিনেন্স ও আর্জেন্টিনার আর্জেন্টিনোস জুনিয়র্স।

এই ম্যাচেই ব্রাজিলীয় তারকা মার্সেলোর পায়ের চাপে পা ভেঙে গেছে আর্জেন্টিনার ডিফেন্ডার লুসিয়ানো সানচেজের। মঙ্গলবার কোপা লিবার্তাদোরেসে শেষ ষোলোর প্রথম লেগে বুয়েনস এইরেসে মুখোমুখি হয়েছিল ব্রাজিলের ফ্লুমিনেন্স এবং আর্জেন্টিনো জুনিয়র্স। সে ম্যাচেই এ ঘটনা ঘটে। ম্যাচটি ১-১ গোলে শেষ হয়।

রিয়াল মাদ্রিদের সাবেক ফুটবলার মার্সেলোকে লাল কার্ড দেখানো হয়।

ম্যাচের ৫৬তম মিনিটে ঘটনাটি ঘটে। মার্সেলো বল নিয়ে এগোচ্ছিলেন। সে সময় তাকে আটকানোর জন্য সামনে থেকে এগিয়ে আসেন সানচেজ।

সে সময় মার্সেলোর পা উঠে যায় সানচেজের পায়ের ওপর। হাঁটু থেকে ঘুরে যায় পা। তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তার সুস্থ হতে এক বছর সময় লাগবে।

ম্যাচ শেষে মার্সেলো বলেন, ‘মাঠে আমার সময়টা খুব খারাপ ছিল। একজন ফুটবলারকে আঘাত করার কোনো উদ্দেশ্য ছিল না আমার। আশা করব সানচেজ দ্রুত সুস্থ হয়ে উঠবে।’ ব্রাজিলের ক্লাব এবং ফুটবলারদের ব্যবহারে খুশি আর্জেন্টিনোস জুনিয়র্সও। সেই ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, ‘আমরা প্রতিপক্ষ, শত্রু নই। তাছাড়া ’ ফ্লুমিনেন্সের কোচ ফার্নান্দো বলেন, ‘মার্সেলো ইচ্ছাকৃতভাবে মারেনি। অনিচ্ছাকৃত একটি ঘটনা।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭