ইনসাইড গ্রাউন্ড

এমবাপ্পের রিয়ালে আসা তাহলে নিশ্চিত?


প্রকাশ: 06/08/2023


Thumbnail

দলবদলের বাজারে যে দুটি নাম এখন সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে সেটি হল কিলিয়ান এমবাপ্পের সঙ্গে রিয়াল মাদ্রিদ। আর সেই আলোচনার পালে নতুন হওয়া দিল রিয়াল উইঙ্গার রদ্রিগোর সঙ্গে এমবাপ্পের সেলফি।

চুক্তি নবায়ন না করে আগামী মৌসুমে পিএসজি ছাড়তে চান এমবাপ্পে। এমবাপ্পে এখনই চলে গেলে ট্রান্সফার ফি থেকে কিছু অর্থ পাবে ক্লাবটি। কিন্তু ‘আনুগত্য’ বোনাসের পুরোটা নেওয়ার জন্য এমবাপ্পে চুক্তির মেয়াদ পূর্ণ করেই ছাড়তে চান পিএসজি।

এমবাপ্পের জন্য এর মধ্যেই পিএসজিকে ৩০ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছিল সৌদি আরবের ক্লাব আল হিলাল। কিন্তু আল হিলাল কর্তৃপক্ষের সঙ্গে কথাই বলতে চাননি এমবাপ্পে।

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লিভারপুল তাঁকে এক বছরের জন্য ধারে নিতে চায় বলেও গুঞ্জন শোনা গিয়েছিল। তবে এটিকে হেসেই উড়িয়ে দিয়েছেন লিভারপুলের কোচ।

প্রিমিয়ার লিগের ক্লাব চেলসিও এমবাপ্পেকে নিজেদের দলে ভেড়াতে আগ্রহ দেখিয়েছিল। এতকিছুর পরও রিয়াল কর্তৃপক্ষ চুপ। অনেকেই ধারণা করছেন হয়তো এমবাপ্পে রিয়ালে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে নির্ভার তাঁরা। তবে এমবাপ্পেকে আগামী মৌসুমে মুক্ত খেলোয়াড় হিসেবে নিতে চায় রিয়াল। এতে বেঁচে যাবে ট্রান্সফার ফির খরচ।

এমন পরিস্থিতিতে রিয়ালের উইঙ্গার রদ্রিগোর সঙ্গে এমবাপ্পের দেখা এবং এমবাপ্পের সঙ্গে সেলফি তুলে রদ্রিগোর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা রিয়াল সমর্থকদের আশা দেখাচ্ছে। বিষয়টির যোগসূত্র খুঁজতে চাচ্ছেন তারা। অনেকেই ধারণা করছেন —এমবাপ্পের রিয়ালে আসা তাহলে নিশ্চিতই!



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭