ইনসাইড পলিটিক্স

গণভবনে ডা. মুরাদ, বসলেন সবার পেছনে


প্রকাশ: 06/08/2023


Thumbnail

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের বর্ধিত সভায় উপস্থিত ছিলেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

সভা শুরু হওয়ার নির্ধারিত সময় সাড়ে ১০টার একটু পরে ১০টা ৩৪ মিনিটে আসেন ডা. মুরাদ। সবার শেষে এসে পেছনের কাতারে বসেন এই সংসদ সদস্য।

গত বৃহস্পতিবার দীর্ঘ ১০ মাস পর জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এ কমিটিতে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে কোনো পদে রাখা হয়নি। এই নিয়ে নতুন করে আলোচনায় ডা. মুরাদ।

দলের শৃঙ্খলা পরিপন্থী কাজ করায় ২০২১ সালে মন্ত্রিত্বসহ দলীয় পদ হারান ডা. মুরাদ।

উল্লেখ্য, রোববার (৬ আগস্ট) সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সভায় শোকপ্রস্তাব করেন দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

বিশেষ বর্ধিত সভায় অংশ নিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, আওয়ামী লীগের জাতীয় কমিটি, উপদেষ্টা পরিষদের সদস্য, জেলা, মহানগর ও উপজেলা বা থানা বা পৌর (জেলা সদরে অবস্থিত পৌরসভা) আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, জাতীয় সংসদের দলীয় সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান, সিটি করপোরেশন ও পৌরসভার দলীয় মেয়র এবং সহযোগী সংগঠনগুলোর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকদরা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭