ইনসাইড বাংলাদেশ

জামালপুরে ব্যবসায়ীর মাথায় কুপিয়ে টাকা ছিনতাই


প্রকাশ: 08/08/2023


Thumbnail

জামালপুরে এক ব্যবসায়ীর মাথায় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে কুপিয়ে গুরুতর আহত করে টাকা ও মোবাইল ছিনতাই করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাতে সদর উপজেলার গোদাশিমলা কায়দাবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। 

আহত ব্যবসায়ীর স্বজন তারিফুল ইসলাম জানান, জামালপুর সদর উপজেলার ভেড়াপাথালিয়া গ্রামের হাবিবুর রহমান আঙ্গুরের(৩৮) গোদাশিমলা বাজারে মোবাইল রিচার্জ, বিকাশ, নগদ, রকেটসহ মোবাইলে টাকা লেনদেনের ব্যবসা রয়েছে। গতকাল সোমবার রাতে দোকান বন্ধ করে পার্শ্ববর্তী ভেড়াপাথালিয়া গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন তিনি। মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে গোদাশিমলা কায়দাবাড়ি এলাকায় পৌছালে পেছন থেকে দুর্বৃত্তরা মাথায় আঘাত করে রাস্তায় ফেলে দেয় হাবিবুর রহমান আঙ্গুরকে। পরে কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে মাথায় এলোপাথাড়ি আঘাত করে গুরুতর আহত করে দুই লক্ষ টাকা ও টাকা লেনদেনের একাধিক মোবাইল ছিনিয়ে নিয়ে রাস্তার পাশে ফেলে রেখে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ নেওয়াজ জানান, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। এখনো এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি, অভিযোগ পেলে মামলা নেয়া হবে।

উল্লেখ্য, গোদাশিমলা বাজারে মোবাইল রিচার্জ, বিকাশ, নগদ, রকেটসহ মোবাইলে টাকা লেনদেনের ব্যবসা করতেন মন্টু মিয়া(৩৮) নামে অপর এক ব্যবসায়ী। গত ১৫ জুন রাতে বাজারে দোকান বন্ধ করে নিজ বাড়িতে ফেরার পথে একই স্থানে দুর্বৃত্তদের হামলার শিকার হন মন্টু মিয়া। মুখোশধারী দুর্বৃত্তরা হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে দুই লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে ২০ জুন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মন্টু মিয়ার বাড়িও ভেড়াপাথালিয়া গ্রামে। এই ঘটনায় পুলিশ ৫ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। প্রায় দুই মাসের ব্যবধানে একই স্থানে দুইজন ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গোদাশিমলা বাজারের ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭