কালার ইনসাইড

কী খুঁজতে বললেন জওয়ানের নতুন পোস্টার শেয়ার করে শাহরুখ?


প্রকাশ: 08/08/2023


Thumbnail

জওয়ানের নতুন পোস্টার শেয়ার করেছেন নির্মাতা অ্যাটলি। ৭ আগস্ট শেয়ার করা ওই ছবিতে বলিউড কিং শাহরুখ খানকে ন্যাড়া মাথায় দেখা গেছে। পোস্টারটি শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

পাশাপাশি পোস্টারটি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘ম্যায় আচ্ছা হুঁ, ইয়া বুরা হুঁ। খুঁজে বের করুন ৩০ দিনের মধ্যে। রেডি এএইচ?’ এর আগেও এমন কিছু লুক সামনে এসেছে, যা দেখে মুগ্ধ হয়েছেন সবাই। এমন একটি ছবি, যা নিয়ে ইতোমধ্যে দর্শকদের মধ্যে কৌতূহল সৃষ্টি হয়েছে। পোস্টে তিনি আরও লিখেছেন, ‘একমাস টু জওয়ান, জওয়ান হিন্দি, তামিল ও তেলুগুতে ৭ সেপ্টেম্বর ২০২৩-এ বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে।

ভক্তরা নতুন পোস্টারে প্রতিক্রিয়া জানিয়েছেন। তাদের মধ্যে একজন লিখেছেন, ‘মিথ্যা বলব না। কিন্তু আমি যখনই জওয়ানের থিম শুনি, তখনই আমার মন ভালো হয়ে যায়। এখনই সিনেমাটা দেখতে ইচ্ছে করছে।’ কেউ আবার বললেন, ‘যখন আমি ভিলেন হই, তখন আমার সামনে কোনো হিরো টিকতে পারে না। আমি তৈরি।’

শাহরুখ খান ছাড়া অ্যাটলি পরিচালিত এই ছবিতে নয়নতারা এবং বিজয় সেতুপতিও রয়েছেন। এই অ্যাকশন থ্রিলারটিতে আরও অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি এবং সুনীল গ্রোভার। দীপিকা পাডুকোন এবং বিজয়কেও সিনেমাটিতে ক্যামিও করতে দেখা যাবে।

সম্প্রতি পাঠান দিয়ে বড় পর্দায় ব্লকবাস্টারভাবে প্রত্যাবর্তন করেছেন শাহরুখ খান। ছবিটি বক্স অফিসের বেশ কয়েকটি রেকর্ড যেমন ভেঙেছে, তেমনই বছরের সর্বোচ্চ আয়কারী হয়ে উঠেছে। সম্প্রতি চলচ্চিত্র নির্মাতা রাম গোপাল ভর্মা সিনেমাটির প্রশংসা করেছেন এবং বলেছেন যে, সিনেমাটি দক্ষিণের এই তরঙ্গের মাঝেও ‘ব্রেক তৈরি করেছে’।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে রাম গোপাল ভর্মা শাহরুখ খান অভিনীত পাঠানের প্রশংসা করে বলেছেন, ‘পাঠান এমন একটি জিনিস তৈরি করেছিলেন, যা এই পুরো দক্ষিণের তরঙ্গ ব্রেক করেছিল। আমার ধারণা ছিল যে দক্ষিণের ছবিগুলোরই শুধু গ্রহণযোগ্যতা রয়েছে এবং বলিউডের কোনো ছবিতে আর কাজ করা যাচ্ছে না। যখন কানতারা, আরআরআর, এবং কেজিএফ- চ্যাপ্টার ২ বক্স অফিসে বিস্ময় তৈরি করছিল তখন মনে হয়েছিল আরও বেশি করে। তবে পাঠান এমন একটি হিন্দি ছবি, যা হিন্দি পরিচালক এবং হিন্দি প্রযোজক দ্বারা তৈরি ব্লকবাস্টার ছবি এবং অনেক ভ্রান্ত ধারণাও ভেঙে দিয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭