ওয়ার্ল্ড ইনসাইড

প্রেমিককে বিয়ে করার মাত্র ১২ দিন পরই মারা গেল ১০ বছরের মেয়েটি!


প্রকাশ: 09/08/2023


Thumbnail

বিয়ে নিয়ে প্রতিটা মানুষেরই মনে অনেক রকম স্বপ্ন থাকে। কারও বেশি আবার কারও কম। তবে স্বপ্নটা পূরণকালের স্থায়িত্ব যদি হয় মাত্র ১২ দিন! সম্প্রতি, এমনই একটি মর্মান্তিক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে।

লিউকেমিয়ায় (রক্ত বা অস্থিমজ্জার ক্যানসার) আক্রান্ত ১০ বছর বয়সী মেয়েটি খুব করে চেয়েছিল তার শৈশবের প্রিয় মানুষটার সাথে গাঁটছড়া বাঁধতে। আর তার সেই চাওয়া পূরণ হয়েছে তার মৃত্যুর মাত্র ১২ দিন আগে।

লিউকেমিয়া আক্রান্ত ইমা এডওয়ার্ড ও তার শৈশবের প্রেমিক ড্যানিয়েল মার্শাল ২৯ জুন বিয়ে করেছিল। তার ১২ দিন পরই পৃথিবী ছেড়ে পরপারে পাড়ি জমায় ইমা।

গত বছরের এপ্রিল মাস থেকেই লিউকেমিয়ার চিকিৎসা নিচ্ছিল ইমা। তার বাবা-মা ভেবেছিলেন হয়তো তাদের এই ছোট্ট কন্যা ক্যানসারকে হারিয়ে দিতে পারবে। তবে চলতি বছরের জুনে জানা যায়, ইমার হাতে আর মাত্র অল্প কয়েকদিন সময় আছে। জীবনঘাতী এই অসুখের কাছে তাকে হার মানতেই হবে।

এই খবর পাওয়ার পরই ইমা ও ড্যানিয়েলের মা-বাবা তাদের বিয়ের আয়োজন করে। এই ছোট্ট বিয়ের আয়োজনে একশ’ অতিথিকেও আমন্ত্রণ জানানো হয়। সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই পরপারের পাড়ি জমালো ইমা। অনন্তের পথে ছুটতে বাধ্য হয় দশ বছরের এই ছোট্ট মেয়েটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭