কালার ইনসাইড

চমকের অভিযোগে মুখ খুললেন আরশ


প্রকাশ: 09/08/2023


Thumbnail

তরুণ টিভি অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগ উঠার ঘটনা নিয়ে গত কয়েক দিন ধরেই চলছে নানান আলোচনা সমালোচনা। এমনকি এ নিয়ে ডিরেক্টরস গিল্ডে লিখিত অভিযোগও করেছেন নাটকটির নির্মাতা।

বিষয়টি নিয়ে শোবিজ অঙ্গনে চলছে জোর চর্চা। এ জটিলতায় যুক্ত হয়েছেন ছোট পর্দার অভিনেতা আরশ খান। চমকের দাবি— আরশ খান তার কাছে বন্ধুত্বের চেয়ে বেশি কিছু চেয়েছিল। এ বিষয়ে চমক বলেন, ‘নির্মাতা আর আরশ খান চক্রান্ত করে এটা ছড়াচ্ছে। কারণ আরশ আমার খুব ভালো বন্ধু ছিল। এক সময় বন্ধুর চেয়ে বেশি কিছু হতে চায়। কিন্তু সেটা হয়নি। সেই রাগ আর ক্ষোভ থেকেই এমন ঘটনা সাজিয়েছে। যাতে আমার ইমেজ নষ্ট হয়; আমি আর কাজ না করি।

তবে চমকের বিষয়টি নিয়ে নানা আলোচনা হলেও নীরব ছিলেন আরশ খান। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তিনি। আরশ চক্রান্ত করছে— এমন অভিযোগের বিষয়ে আরশ খান বলেন, এ নাটকের প্রথম দিনের শুটিং শেষে চমক ওর গাড়ি দিয়ে আমাকে বাসায় নামিয়ে দিয়েছিল। যদি এ ধরণের ঝামেলা থাকত তাহলে কিন্তু কখনোই বাসায় নামিয়ে দিত না। সবকিছু স্বাভাবিক ছিল। আসলে বিষয়টি চমকের বিপক্ষে দাঁড়াচ্ছে। কারণ শুটিং সেটের ৩৫ জন মানুষ চমকের বিপক্ষে বক্তব্য দিয়েছে। এখন বিষয়টিকে নতুন মোড় দিতে এমনটা করছে চমক।

তিনি আরও বলেন, বন্ধুত্ব একটি মিউচুয়াল ব্যাপার। আপনি চাইলেও জোর করে কারো বন্ধু হতে পারবেন না। আমি জোর করে চমকের বন্ধু হইনি। এখানে কোনো ঝামেলা থাকলে তা অনেক আগেই সামনে আসতো। একসাথে কখনো কাজ হতো না। মূল ঝামেলা সেটে হয়েছে, আমার সাথে না। আমি শুধু সাক্ষী দিয়েছি; যার কারণে এ ধরণের কথা আসছে। এ বিষয়ে অভিনয়শিল্পী সংঘে লিখিত অভিযোগ করব। বিষয়টি নিয়ে আইনিভাবে হেঁটে তাদের ছোট করতে চাই না। আশা করি, সংগঠন ভালো এবং সুন্দর একটি সমাধান দিবে। সেটে পুলিশ আনা নিয়েই মূলত সেদিন ঝামেলা হয়েছিল। আমি যদি একই কাজ করি তাহলে তো ওর (চমক) এবং আমার মধ্যে পার্থক্য থাকল না। আমার মনে হচ্ছে, চমক মানসিকভাবে আপসেট। একটা সময় গিয়ে সবাই বুঝবে মূল ঘটনা। তবে এখন আমার সম্মানহানি হচ্ছে। চমক এমনটা না করলেও পারত।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭