কালার ইনসাইড

পরকীয়ার জেরে ঘর ভাঙল অস্কারজয়ী অভিনেত্রী নাটালির


প্রকাশ: 09/08/2023


Thumbnail

ভেঙে গেছে অস্কারজয়ী অভিনেত্রী নাটালি পোর্টম্যান ও বেনজামিন মিলপিডের সম্পর্ক। তাঁদের ১১ বছরের বৈবাহিক জীবনের ইতি ঘটেছে বলে নিশ্চিত করেছে ইউএস উইকলি। তবে বিচ্ছেদ নিয়ে নাটালি বা বেনজামিনের পক্ষ থেকে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

নাটালি সুপরিচিত অভিনেত্রী, বেনজামিন নামী কোরিওগ্রাফার। এক দশক ধরে ভালোই চলছিল তাঁদের সম্পর্ক। মাস কয়েক আগে ২৫ বছর বয়সী ক্যামিল এটিয়েনের সাথে বেনজামিনের প্রেমের গুঞ্জন শোনা যায়। তখনই নাটালি ও বেনজামিনের সম্পর্ক ঘিরে প্রশ্নবোধক চিহ্ন তৈরি হয়। সেটা আরও বাড়ে ৪ আগস্ট, এদিন নিজেদের ১১তম বিবাহবার্ষিকী উপলক্ষে অস্ট্রেলিয়ার সিডনিতে এক অনুষ্ঠানে একত্র হয়েছিলেন নাটালি ও বেনজামিন। ওই অনুষ্ঠানে অভিনেত্রীর হাতে বিয়ের আংটি দেখা যায়নি। তখনই বিভিন্ন গণমাধ্যম তাঁদের বিচ্ছেদ নিয়ে খোঁজখবর শুরু করে।

নাটালির এক ঘনিষ্ঠজন ইউএস উইকলিকে জানিয়েছেন, অন্য নারীর সাথে বেনজামিনের প্রেমের খবর চাউর হওয়ার পর থেকেই সম্পর্ক টিকিয়ে রাখতে চেষ্টা করেছেন অভিনেত্রী।

কিন্তু শেষ রক্ষা হয়নি। সূত্রটি আরও জানান, স্বামীর প্রেমের গুঞ্জন নিয়ে সংবাদমাধ্যমে তাঁকে জড়িয়ে যেভাবে খবর প্রকাশিত হয়েছে, তাতে তিনি ত্যক্ত-বিরক্ত। নাটালি ‘ভাঙা ঘর’ জোড়া লাগাতে সর্বোচ্চ চেষ্টা করেছেন, স্বামীর প্রেমের খবরকে ‘ক্ষণিক ভুল’ হিসেবে মেনেও নিয়েছিলেন, কিন্তু তাঁদের সম্পর্ক যে জোড়া লাগার নয়, সেটা এত দিনে তিনি বুঝে গেছেন।

দুই তারকার সাথে যুক্ত আরও একটি সূত্র ইউএস উইকলিকে জানিয়েছে, আনুষ্ঠানিক বিচ্ছেদের ঘোষণা দেয়ার আগে তাঁরা সন্তানদের ভবিষ্যৎ ও অন্যান্য বিষয়ে আলোচনা করছেন। সূত্রটি আরও জানায়, নিজের আচরণ নিয়ে বেনজামিন স্ত্রীর কাছে দুঃখপ্রকাশও করেছেন।

২০০৯ সালে ড্যারেন অ্যারোনোফস্কির ‘ব্ল্যাক সোয়ান’ ছবিতে কাজ করার সময় নাটালি ও বেনজামিনের পরিচয়।ধীরে ধীরে তাঁদের মধ্যে তৈরি হয় প্রেমের সম্পর্ক। ‘ব্ল্যাক সোয়ান’-এ অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে অস্কার পুরস্কার পান নাটালি। দুই তারকার সংসারে একটি ছেলে ও একটি মেয়ে আছে। ছেলে অ্যালেপের বয়স ১২, মেয়ে আমালিয়ার ৬।

সামনে নাটালিকে দেখা যাবে রোমান্টিক ড্রামা সিনেমা ‘মে ডিসেম্বর’ ছবিতে। চলতি বছর কান উৎসবে প্রিমিয়ার হওয়া সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৭ নভেম্বর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭