ইনসাইড বাংলাদেশ

পিরোজপুরে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ১৩


প্রকাশ: 10/08/2023


Thumbnail

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় ছাত্রলীগ ও ছাত্রদলের কর্মীদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১৩ জন আহতের খবর পাওয়া গেছে।

বুধবার (৯ আগস্ট) উপজেলার মাটিভাঙ্গা ডিগ্রি কলেজ ছাত্রদল ও কলেজ ছাত্রলীগের মধ্যে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় কলেজ প্রাঙ্গণে থমথমে পরিবেশ বিরাজ করছে।

সংঘর্ষে আহতদের মধ্যে কলেজ ছাত্রলীগের সৌরভ খন্দকার, সবুজ শেখ এবং ছাত্রদলের রাকিবুল ইসলাম, আল শাদিদ ইসলাম সিয়াম ও বাদল শিকদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা সবাই মাটিভাঙ্গা ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

আহত ছাত্রলীগ কর্মী সবুজ শেখ বলেন, সকালে তাদের বন্ধু ছাত্রলীগ নেতা সবুজসহ আরও কয়েকজনকে কলেজ ছাত্রদলের ইয়ার কমিটির সভাপতি মুন্না ও তার অনুসারীরা মারধর করে। এ বিষয়ে জানতে ছাত্রদল কর্মীদের কাছে যান ছাত্রলীগ কর্মী সবুজসহ আরও কয়েকজন। পরে তাদেরও মারধর করা হয়।

অন্যদিকে আহত ছাত্রদল কর্মী রাকিবুল ইসলাম বলেন, গত তিন-চার দিন আগে শ্রেণিকক্ষে বসা নিয়ে ছাত্রলীগের অনুসারীদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে ছাত্রলীগের কর্মীরা তাদের ডেকে নিয়ে মারধর করে। বিষয়টি নিয়ে কলেজের অধ্যক্ষের কাছে বিচার দিয়ে বের হওয়ার সময় আবারও ছাত্রলীগের কর্মীরা হামলা চালালে সংঘর্ষ সৃষ্টি হয়।

কলেজের অধ্যক্ষ আব্দুস ছালাম গণমাধ্যমকে বলেন, আহত ছেলেদের কলেজের শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যদের সহায়তায় চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চলছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭