কালার ইনসাইড

'আমার এখন যে বয়স, তাতে কম কাজ করলেও সমস্যা নেই'


প্রকাশ: 10/08/2023


Thumbnail

দীর্ঘদিন লাইট, ক্যামেরা, অ্যাকশনের চেনা গণ্ডি থেকে দূরে ছিলেন ঢালিউডের নতুন দিনের মেধাবী অভিনেত্রী পূজা চেরি। তবে এবার বিরতি ভেঙে আবারও ফিরলেন ক্যামেরার সামনে।  জানালেন বিরতির কারণ।

ইতোমধ্যে গাজীপুরে ‘লিপস্টিক’ ছবির প্রথম ধাপের কাজ শেষ হয়েছে। শিগগির শুরু হবে দ্বিতীয় ধাপের কাজ। কেন মাঝখানে প্রায় দেড় বছরের মতো শুটিংয়ে অনুপস্থিত ছিলেন জানালেন পূজা চেরি।

তিনি বলেন, ‘আমি বেশ আগে থেকেই বলে আসছি ভালো গল্প, ভালো চরিত্র না পেলে কাজ করব না। সেটি এক বছর, দুই বছর বসে থাকতে হলেও থাকব। মাঝখানে সেরকম গল্প, চরিত্র পাইনি বলে করিনি। আমার এখন যে বয়স, তাতে কম কাজ করলেও সমস্যা নেই। কাজ কম হোক, সময় নিয়ে ভালো কাজ করব।’

শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে পূজা বলেন, “কাজটি করে বেশ মজা পাচ্ছি। অভিনয়ের জায়গা আছে। সত্যি বলতে, ‘পোড়ামন ২’ ছবিতে কাজ করতে গিয়ে ভালো লাগার যে অনুভূতি পেয়েছিলাম, এ কাজটি যতটুকু করেছি, সেই ফিল পেয়েছি।”

‘লিপস্টিক’-এ দুটি ভিন্ন চরিত্রে ধরা দেবেন পূজা চেরি। একটি গ্রামের হতদরিদ্র তরুণী ‘বুচী’, অন্যটি বাংলাদেশের সুপারস্টার নায়িকা ‘মাধুরী’। রোমান্টিক-থ্রিলার ধাঁচের সিনেমাটি পরিচালনা করছেন কামরুজ্জামান রোমান। এতে পূজার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক আদর আজাদ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭