কালার ইনসাইড

রজনীকান্তের ছবি দেখতে ভারতে জাপানি দম্পতি


প্রকাশ: 10/08/2023


Thumbnail

সুপারস্টার অভিনেতা রজনীকান্তের অসংখ্য ভক্ত রয়েছে ভারতজুড়ে। শুধু ভারত নয়, বাইরের দেশের দর্শকরাও মজেন এই অভিনেতার পর্দা উপস্থিতিতে। এবার থালাইভার নতুন ছবি ‘জেলার’ দেখতে জাপানের ওসাকা থেকে ভারতের চেন্নাইয়ে এলেন এক জাপানি দম্পতি।

ইতোমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে জাপানি দম্পতির ছবি-ভিডিও। ইয়াসুদা হিডেতোসি নামে রজনীকান্তের ওই জাপানি ভক্ত শুধু তামিল ভাষায় ছবি দেখেই ক্ষান্ত থাকেননি, পাশাপাশি হল থেকে বেরিয়ে সেখানকার সংবাদমাধ্যমের কাছে থালাইভাকে নিয়ে উচ্ছ্বাসও প্রকাশ করেন।

ভাইরাল সেই ভিডিওতে তাকে বলতে শোনা যায়, “জেলার’ ছবি দেখতে সুদূর জাপান থেকে চেন্নাইয়ে এসেছি।” জানা গেছে, ইয়াসুদা জাপানের রজনীকান্তের ফ্যানক্লাবের ক্যাপ্টেন।

বৃহস্পতিবার (১০ আগষ্ট) মুক্তি পেয়েছে রজনীকান্ত অভিনীত ‘জেলার’ ছবিটি। এ উপলক্ষ্যে বরাবরের মতো এবারও দিনটিতে চেন্নাই, বেঙ্গালুরুসহ দক্ষিণ ভারতের বিভিন্ন রাজ্যে ছুটি ঘোষণা করা হয়েছে। ভক্ত-দর্শকরা যখন ছবিটি নিয়ে রীতিমতো উৎসব উদযাপন করছেন তখন থালাইভা খোদ হিমালয়ের উদ্দেশে যাত্রা করেছেন বলে শোনা যাচ্ছে!

এদিকে ছবি মুক্তির আগে রজনীকান্তের হিমালয়ে যাওয়ার কথা শুনে উচ্ছ্বসিত অনুরাগীরা। তাদের মন্তব্য, এবার তো তাহলে সিনেমা ব্লকবাস্টার হবেই। কারণ, অতীতে যতবার থালাইভা সিনেমা রিলিজের সময়ে হিমালয়ে পাড়ি দিয়েছেন, ততবার সেই ছবি বক্সঅফিসে ঝড় তুলেছে।

উল্লেখ্য, অ্যাকশন-কমেডি ঘরানার তামিল এই ছবিতে রজনীকান্ত ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, রাম্যা কৃষ্ণান, মোহনলাল, শিবরাজকুমার, বসন্ত রবি এবং তামান্না। ছবিটি পরিচালনা করেছেন নেলসন দিলীপকুমার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭