কালার ইনসাইড

ছেলের প্রথম জন্মদিন, প্রায় ১৫ লাখ টাকা খরচ করলেন পরীমনি


প্রকাশ: 11/08/2023


Thumbnail

পরীমনি। যে কি না ঢাকায় সিনেমার আলোচিত সমালোচিত এবং একই সাথে জনপ্রিয় এজন নায়িকা তিনি। এ নায়িকার একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য ওরফে 'পদ্মর' প্রথম জন্মদিন ছিলো ১০ আগষ্ট । একমাত্র ছেলের জন্ম দিনে কোন কিছুরই কমতি রাখেননি পরী। ঢাকার এক পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ করে রাজ্যের জন্মদিন উদ্‌যাপন করছেন এই অভিনেত্রী।

রাত সাড়ে ৯টায় ছেলেকে নিয়ে অনুষ্ঠানে হাজির হয়েছেন পরী। রাজ্যকে ভালোবাসা জানাতে ঢাকাই সিনেমার তারকাদের পাশাপাশি পরীমনির আত্মীয়স্বজনও হাজির হয়েছেন এই আয়োজনে।

আলোচিত এই নায়িকা বলেন, ‘রাজ্যের প্রথম জন্মদিন পালন করার উদ্দেশ্যে প্রতি মাসেই একটি পরিমাণ টাকা জমিয়েছি আমি। সেই টাকা দিয়ে আজ বাবুর জন্মদিন পালন করছি। রাজ্যের জন্মের পর থেকেই এই উদ্যোগ নিয়েছিলাম। প্রথম দিকে রাজ্যের বাবাও যুক্ত ছিল এই উদ্যোগের সাথে, কিন্তু পরে তো যা হওয়ার তাই হলো। সে চলে গেল। বাবুর প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে চেয়েছিলাম। কিন্তু পরিপূর্ণভাবে সেটি আর হলো না।’

এছাড়া সন্তানের জন্মদিনের এই পুরো আয়োজনের প্রস্তুতিতে পরীমনিকে একাই দেখা গেছে। এত দিন ছেলের প্রথম জন্মদিনের প্রস্তুতিতে কোথাও দেখা যায়নি বাবা শরীফুল রাজকে। তাই রাজ্যের জন্মদিনে বাবা রাজ উপস্থিত হচ্ছেন কি না, তা নিয়ে তাঁদের ভক্ত-দর্শকের মধ্যেও বেশ কৌতূহল আছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে আলোচনা হচ্ছে।

গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিস নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক আরও খারাপ হয়। এর পর থেকে দুজন আলাদা থাকছেন। জানা যায়, এক মাস আগে মালদ্বীপে গিয়েছিলেন রাজ। সেখান থেকে কলকাতা। গতকাল বুধবার ঢাকায় ফিরেছেন।তবে ঘনিষ্ঠ সূত্রে জানা যায় বুধবার রাতে পরীমনির বাসায় গিয়ে সন্তানের সাথে বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন রাজ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭