কালার ইনসাইড

দীপিকা যখন অজয়ের বোন!


প্রকাশ: 11/08/2023


Thumbnail


বলিউডের জনপ্রিয় দুই তারকা অজয় দেবগন ও দীপিকা পাড়ুকোন। সব সময় সিনেমায় জনপ্রিয় সব হিরোদের নায়িকার চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। এবার পর্দায় অজয়ের বোনের চরিত্রে দেখা যাবে তাকে।

শোনা যাচ্ছে, রোহিত শেঠির নতুন সিনেমা ‘সিংহাম এগেইন’-এ লেডি সিংহম হিসাবে দেখা যাবে দীপিকাকে।

রোহিতের ঘনিষ্ঠমহলের দাবি, দীপিকা নাকি সিনেমাটিতে কাজ করার জন্য ভীষণ আগ্রহী। ইতিমধ্যে নতুন সিনেমার প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন এই অভিনেত্রী। যদিও এই সিনেমায় দীপিকাকে অতিথি শিল্পীর চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে।

জানা গেছে, আগামী অক্টোবর মাস থেকে এই সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তবে সূত্রের দাবি, নির্মাতারা অজয়, অক্ষয় কুমার এবং রণবীর সিংহকে নিয়েই শুটিং শুরু করতে চাচ্ছেন। কিন্তু সেখানে ভিকির ডেট পাওয়া যাচ্ছে না।

আবার ভিকি যখন ডেট দেবেন, তখন বাকিদের শিডিউল নিয়েও সমস্যা হতে পারে। তাই আপাতত ভিকিকে ছাড়াই এই সিনেমার শুটিং এগিয়ে নিয়ে যেতে চাচ্ছেন নির্মাতারা।

প্রসঙ্গত, ২০১১ সালে মুক্তি পায় ‘সিংহাম’। এই ছবিতে অজয় দেবগনের ধমাকা এখনও ভুলে যাননি দর্শক। উৎসাহ বাড়িয়েছিল ২০১৪-র ‘সিংহাম টু’। তার পর থেকেই ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় পর্বের অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা। এবার ভক্তদের সেই অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে।

সূত্র : আনন্দবাজার



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭