কালার ইনসাইড

জেল থেকেই জন্মদিনে জ্যাকুলিনকে চিঠি!


প্রকাশ: 12/08/2023


Thumbnail

প্রতারণাকাণ্ডের তদন্তের জেরে গত এক বছরে একাধিকবার আদালতে হাজিরা দিতে হয়েছে বলিউড অভিনেত্রী জ্যাকুলিনকে। ১১ আগস্ট ছিল এই অভিনেত্রীর জন্মদিন। জেলে থেকেই মনে পড়ছে প্রেয়সীকে। তাই আস্ত একটা প্রেমপত্র লিখলেন জ্যাকুলিনের প্রেমিক সুকেশ।

দুইশ’ কোটি রুপির আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের চর্চিত প্রেমিক সুকেশ চন্দ্রশেখর। এই মুহূর্তে দিল্লির মান্ডোলি জেলে বন্দি তিনি। সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রী। সে কারণে কম ঝঞ্ঝাট পোহাতে হয়নি তাকে।

আইনজীবী অনন্ত মালিকের হাত দিয়ে জ্যাকুলিনকে ওই চিঠি পাঠান সুকেশ। চিঠির প্রতিটি ছত্রে জ্যাকুলিনের প্রতি ভালবাসা ব্যক্ত করেছেন। শুধু তা-ই নয়, প্রিয়তমাকে কতটা মিস করছেন তা-ও জানালেন ‘কনম্যান’।

চিঠির প্রথমেই জ্যাকুলিনকে ‘বেবি গার্ল’ বলে সম্বোধন করেন সুকেশ। তিনি লেখেন, “আজকের দিনটা আমার জীবনে সবচেয়ে খুশির। আমার নিজের জন্মদিনের থেকে বেশি গুরুত্বপূর্ণ এই দিনটা। তুমি হয়তো জানো না, সময়ের সঙ্গে সঙ্গে প্রতিটা দিন আরও বেশি সুন্দরী ও তরুণী হয়ে উঠছ তুমি। তোমার কোনও ধারণা নেই, কতটা মিস করছি তোমায়। আজকের দিনে পুরনো স্মৃতিগুলো ভীষণ মনে পড়ছে। আমার তোমাকে দেওয়া উপহার। তোমার করা আলিঙ্গন। এক কেক দু’জনে ভাগাভাগি করে নেওয়া। আশা করছি, তোমাকে দেওয়া আমার উপহার ভাল লাগবে। আসলে আমি জানি, হিরা-মুক্তার থেকেও তোমার কাছে কতটা দামি পশুদের জন্য আশ্রয় গড়ে তোলা। আমি নিজের হাতে বানানো একটা কার্ড পাঠাচ্ছি। যেখানে আমাদের কিছু স্মৃতিকে এঁকেছি। যা আজকের দিনে বড্ড মনে পড়ছে।”

চিঠির শেষে জ্যাকুলিনকে প্রতিশ্রুতি দিয়ে সুকেশ লেখেন, “এ বছরটাও থাকতে পারলাম না তোমার সঙ্গে। তবে কথা দিচ্ছি, পরের বছর জন্মদিনে আমরা একসঙ্গে থাকব।”

সুকেশ যতই জ্যাকুলিনের প্রতি ভালবাসা জাহির করুন, অভিনেত্রী তাদের সম্পর্কের কথা অস্বীকার করেই এসেছেন। এই মুহূর্তে অবশ্য আমেরিকায় রয়েছেন জ্যাকুলিন। সেখানেই নিজের জন্মদিন পালন করেছেন অভিনেত্রী।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭