কালার ইনসাইড

আর পাগলামি করতে চান না নোবেল!


প্রকাশ: 12/08/2023


Thumbnail

দুই বাংলার জনপ্রিয় গায়ক ‘সারেগামাপা’ খ্যাত মাইনুল আহসান নোবেলের অফিসিয়াল ভেরিফায়েড ফেসবুক পেজটি হ্যাক হয়েছে। এরপর ওই পেজ থেকে একটি অশ্লীল ভিডিও শেয়ার করা হয়েছে। এতে করে আবারও নতুন করে বিতর্কের মুখে পড়েছেন এই গায়ক। শুধু অশ্লীল ভিডিও নয়, বিভিন্ন জুয়ার ওয়েবসাইটের লিংকও শেয়ার করা হচ্ছে পেজটি থেকে।

৯ আগস্ট নোবেলের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি অশ্লীল ভিডিও শেয়ার করা হয়। এরপরই ওই পোস্টের কমেন্ট বক্সে নিন্দার ঝড় তোলেন নেটিজেনরা। তবে নোবেলের দাবি, তার ভেরিফায়েড ফেসবুক পেজটি হ্যাক হয়েছে।

ফেসবুকে শেয়ার করা ওই ভিডিও নিয়ে গণমাধ্যমের সঙ্গে নোবেলের কথা হয়। এই গায়ক বলেন, আমার ১৭ লাখ ফলোয়ারের ভেরিফায়েড ফেসবুক পেজটি হ্যাক হয়েছে গত দুই মাস আগে। পেজটি হ্যাক হওয়ার পর থেকে তা এখনও রিকোভার করা সম্ভব হয়নি। এরই মধ্যে হ্যাকার ওই পেইজটি থেকে বিভিন্ন রকম অশ্লীল পোস্ট, লিংক শেয়ার করে যাচ্ছে। আমার কাছের মানুষদের কাছেও বিভিন্ন অশ্লীল লিংক পাঠানো হচ্ছে

ভক্তদের প্রতি দুঃখপ্রকাশ করে নোবেল বলেন, অনাকাঙ্খিত এই ঘটনার জন্য আমি সকলের কাছে দুঃখ প্রকাশ করছি। ফেসবুক থেকে খুবই দ্রুত পেজটি রিকোভার করার চেষ্টা চলছে। এছাড়া সাইবার ক্রাইম বিভাগও পেজটি উদ্ধারের চেষ্টা করছে। আশা করি, হ্যাকারদের কাছ থেকে দ্রুতই পেজটি পুনরুদ্ধার করতে পারবো।

তিনি আরও জানান, পেছনের সব কথা ভুলে আমি আগের নোবেলে ফিরে যেতে চাই। এ কারণে সবার সহযোগিতা কামনা করছি। অনেক হয়েছে আর পাগলামি করতে চাই না। আল্লাহ ও তার নবী রাসুলের উপর বিশ্বাস রেখে বাবা-মাকে নিয়ে আগামী দিনগুলো ভালো থাকতে চাই।

প্রসঙ্গত, চলতি মাসের প্রথম দিক থেকে নিজ জন্মস্থান গোপালগঞ্জের শহরতলীর ঘোষেরচরে অবস্থান করছেন এ গায়ক। সেখানে বাবা-মা, ভাই-বোনসহ পরিবারের সঙ্গে বেশ আনন্দমূখর সময় কাটাচ্ছেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭