কালার ইনসাইড

‘জওয়ান’র দ্বিতীয় গানের মোড়ক উন্মোচন


প্রকাশ: 12/08/2023


Thumbnail

দক্ষিণী নির্মাতা অ্যাটলি কুমার নির্মিত ও শাহরুখ খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘জওয়ান’। ইতোমধ্যে সিনেমাটির ট্রেলার এবং প্রথম গান প্রকাশ্যে এসেছে। শিগগিরই মুক্তি পাবে ‘জওয়ান’র দ্বিতীয় গান ‘চালে’। তবে তার আগেই গানটির মোড়ক প্রকাশ করে এর আগমনী বার্তা জানিয়ে দিল সিনেমার প্রযোজনা সংস্থা ‘রেড চিলিস’।

‘জওয়ান’র দ্বিতীয় গানটি প্রকাশের প্রস্তুতি নিচ্ছে প্রযোজনা সংস্থাটি। তারই অংশ হিসেবে গানের মোড়ক উন্মোচন করেছেন বলিউড বাদশাহ শাহরুখ।

সূত্রের প্রতিবেদন অনুযায়ী, রোমান্টিক ঘরানার এই গানটিতে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিং এবং শিল্পা রাওয়ে। গানটির কোরিওগ্রাফি করেছেন পরিচালক ফারাহ খান। ‘চালে’ গানটি মুক্তির তারিখ চূড়ান্ত না হলেও চলতি মাসের শেষ সপ্তাহের দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা হবে।

রেড চিলিস জানিয়েছে, আগামী ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’র মুক্তি উপলক্ষে তিন মাসের প্রচারণামূলক কাজ তারা হাতে নিয়েছে। গত ১০ জুলাই আসে সিনেমার ট্রেইলার। এরপর প্রথম গান ‘জিন্দা বান্দা’মুক্তি পায় গত ৩১ জুলাই। আগামীতে আসছে গান ‘চালে’।

জানা গেছে, এক হাজার নারী নৃত্যশিল্পীর সাথে চেন্নাই, হায়দ্রাবাদ, ব্যাঙ্গালোর, মাদুরাই ও মুম্বাইয়ে টানা পাঁচ দিন শুটিং করে ‘জিন্দা বন্দা’নির্মাণ করা হয়। শোভির কোরিওগ্রাফিতে বানানো এ গানের পিছনে ব্যয় হয়েছে ১৫ কোটিরও বেশি রুপি।

শাহরুখ ছাড়া ‘জওয়ান’ সিনেমায় আরও অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি। এতে অতিথি চরিত্রে কাজ করেছেন বলিউডের সঞ্জয় দত্ত ও দীপিকা পাড়ুকোন।
সূত্র : পিংকভিলা



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭