কালার ইনসাইড

ভুল স্বীকার করলেন অভিনেত্রী চমক!


প্রকাশ: 14/08/2023


Thumbnail

কিছুদিন আগে ‘শ্বশুর বাড়িতে প্রথম দিন’ নামের একটি নাটকের শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগ উঠে ছোটপর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে। এরপর অভিনেত্রী অভিযোগ তুলেন সহকর্মী অভিনেতা আরশ খানের বিরুদ্ধে। এ নিয়ে সংবাদমাধ্যমে তাদের পাল্টাপাল্টি মন্তব্য দিতে দেখা যায়। তবে এক পর্যায়ে বিষয়টি টিভি নাটক সংশ্লিষ্ট সংগঠনগুলো পর্যন্ত গড়ায়।

১৩ আগস্ট অভিনেত্রী চমক ও অভিনেতা আরশের মধ্যে চলমান দ্বন্দ্বের অবসান ঘটাতে দিনব্যাপী কয়েক দফায় বসে টিভি নাটক সংশ্লিষ্ট সংগঠনগুলো। কিন্তু ওই দিন সকাল থেকে রাত পর্যন্ত চলা সভার কোনো সিদ্ধান্ত কার্যালয়ে উপস্থিত সংবাদমাধ্যমকর্মীদের জানানো হয়নি।

তবে সালিশি সভায় উপস্থিত থাকা একাধিক শিল্পী-নির্মাতা  জানিয়েছেন, আন্তঃসংগঠনের বৈঠকে অভিনেতা আরশের বিরুদ্ধে আনা অভিযোগের কোনো সত্যতা পাওয়া যায়নি। একই সঙ্গে সেখানে নিজের ভুল স্বীকার করে জরিমানা প্রদানে রাজি হয়েছেন অভিনেত্রী চমক।

এছাড়াও শিল্পী-নির্মাতারা জানিয়েছেন, ভুল স্বীকার করে জরিমানা দেয়ার মাধ্যমে চমকের বিষয়টি শেষ করতে নারাজ ছিল ডিরেক্টরস গিল্ড। পরে রাতে সমন্বিত সভা থেকে একপ্রকার ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে সেখান থেকে বেরিয়ে যায় নির্মাতাদের সংগঠনের নেতারা। এরপর সেখানে উপস্থিত থাকা সংবাদমমাধ্যমকর্মীদের একপ্রকার উপেক্ষা করেই আরশ ও চমককে নিয়ে নিজেদের কক্ষে চলে যান শিল্পী সংঘের নেতারা।

এ বিষয়ে টেলিপ্যাব’র সভাপতি মনোয়ার পাঠান বলেন, চমক-আরশের চলমান দ্বন্দ্বের অবসানের ব্যাপারে যে সিদ্ধান্ত তা শিগগিরই জানানো হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭