কালার ইনসাইড

কে এই রেজওয়ান? যাকে বিয়ে করলেন ফারিণ


প্রকাশ: 15/08/2023


Thumbnail

জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ গত ১৪ আগস্ট রাতে বিয়ের ঘোষনা দেয়ার পর থেকেই কাকে বিয়ে করেছেন এই অভিনেত্রী, কে তার স্বামী, জানতে রীতিমতো হুমরি খেয়ে পড়ে তার ভক্তবৃন্দরা।

চলুন তাহলে জেনে নেয়া যাক অভিনেত্রী তাসনিয়া ফারিণের স্বামী সম্পর্কে বিস্তারিত:

ফারিণের স্বামীরে নাম শেখ রেজওয়ান। ঢাকার একটি বেসকারি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্সে স্নাতক করেছেন । এছাড়া বছর দুয়েক ঢাকার একটি প্রযুক্তিপ্রতিষ্ঠানে সফটওয়্যার প্রকৌশলী হিসেবে চাকরিও করেছেন তিনি। রেজওয়ান এখন যুক্তরাজ্যের একটি বিশ্ববিদ্যালয়ে ডেটা সায়েন্সে স্নাতকোত্তর পড়ছেন।

তবে প্রেমিককে কখনোই প্রকাশ্যে আনেননি ফারিণ।চলুন তাহলে জেনে নেয়া যাক অভিনেত্রী তাসনিয়া ফারিণের স্বামী সম্পর্কে বিস্তারিত:

সাড়ে আট বছর ধরে রেজওয়ানের সাথে প্রেমের পর তাঁকে জীবনসঙ্গী করলেন ফারিণ। অভিনয়ে নাম লেখানোর বহু আগে পথচলা শুরু করলেন ফারিণ। গত ১১ আগস্ট দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন ফারিণ ও রেজওয়ান। সামাজিক মাধ্যমে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, মিজানুর রহমান আরিয়ান, ইমরাউল রাফাত, অভিনেতা আরিফিন শুভ, অভিনেত্রী সাবিলা নূরসহ আরও অনেকে।

২০১৭ সালে ‘আমরা আবার ফিরব কবে’ নামে একটি নাটক দিয়ে অভিনয়ে নাম লেখান ফারিণ,বর্তমানে দেশের টিভি নাটক, ওয়েব সিনেমা ও ওয়েব সিরিজের পাশাপাশি কলকাতাতেও অভিনয় করছেন এই অভিনেত্রী।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭