কালার ইনসাইড

থাইল্যান্ডে প্রেমিকাকে নেয়ে জন্মদিন উদযাপন শ্রাবন্তীর ছেলের!


প্রকাশ: 15/08/2023


Thumbnail

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ছেলে অভিমন্যু ওরফে ঝিনুক ২১ বছরে পা রাখলেন। ১৪ আগস্ট ছিল এই তারকা পুত্রের জন্মদিন। বিশেষ এই দিনটি মডেল প্রেমিকা দামিনী ঘোষের সাথে থাইল্যান্ডে কাটিয়েছেন তিনি। সেই ছবি আবার শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

এদিন ঝিনুককে দারুণ সারপ্রাইজ উপহার দিয়েছেন প্রেমিকা। প্রেমিকের পছন্দের চকলেট কেক কেটে উদযাপন করেছেন জন্মদিন। এরপর সুইমিং পুলে একসাথে দেখা গেছে দুজনকে।

বয়স ১৮-এর গণ্ডি পার করার আগেই মডেল খ্যাতি লাভ করেছেন দামিনী। বহুদিন ধরেই শ্রাবন্তী পুত্রের সাথে সম্পর্কে রয়েছেন তিনি। সুযোগ পেলেই বিভিন্ন স্থানে অবকাশ যাপনে চলে যান এই জুটি।
মাঝেমধ্যেই ছেলে আর হবু বউমার সাথে পার্টি করতে দেখা যায় শ্রাবন্তীকে। ছেলের প্রেম সম্পর্কে সম্পূর্ণ সায় রয়েছে তার। বিভিন্ন সময় একত্রে ঘুরে বেড়ান তিনজনে।

প্রসঙ্গত, শ্রাবন্তী ও তার প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। বাবা-মায়ের বিচ্ছেদের পর মায়ের কাছেই বেড়ে উঠেছেন তিনি। মা-ছেলের বোঝাপড়াটাও বেশ দারুণ।

ছেলে ও তার বান্ধবীকে নিয়ে বিদেশে ঘুরতে যান শ্রাবন্তী। এ বিষয়ে অভিনেত্রীর ভাষ্য, ‘মানুষ তো কিছু বলবেই। আমার জীবন একটাই। আমি তো ভুল কিছু করছি না।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭