ওয়ার্ল্ড ইনসাইড

নতুন প্রেমে পড়েছেন ৯২ বছরের রুপার্ট মারডক, সাবেক স্ত্রীর মাধ্যমেই পরিচয়


প্রকাশ: 17/08/2023


Thumbnail

‘প্রেম যে বহুবার হতে পারে, বয়সের সাথে তার নেই কোনো বাঁধা’ এ কথাই যেন বারবার প্রমাণ করে যাচ্ছেন ৯২ বছর বয়সী রুপার্ট মারডক। মিডিয়া মোগল হিসেবে পরিচিত রুপার্ট মারডক (৯২) বর্তমানে আবারও প্রেম করছেন। তাঁর এবারের প্রেমিকার নাম এলেনা জুকোভা (৬৬)। জুকোভা একজন মলিক্যুলার বায়োলজিস্ট। মারডক ও জুকোভাকে একত্রে প্রমোদতরিতে ঘুরে বেড়াতে দেখা গেছে। তবে তাঁরা আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি।

তৃতীয় স্ত্রী চীনা বংশোদ্ভূত উদ্যোক্তা ওয়েন্ডি ডেংয়ের মাধ্যমেই এই জুকোভার সঙ্গে পরিচয় হয় রুপার্ট মারডকের। মারডক ও জুকোভা জুটি এখন ভূমধ্যসাগরে অবকাশযাপন করছেন বলে জানা গেছে।

এ বছরের শুরুর দিকে পঞ্চমবারের মত বিয়ের পিঁড়িতে বসার ঘোষণা দিয়েছিলেন ধনকুবের রুপার্ট মারডক। বাগ্‌দত্তার নাম ছিল অ্যান লেসলি স্মিথ (৬৬)। তিনি যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকোর সাবেক পুলিশ চ্যাপলেইন (পুলিশের বিশেষ পরামর্শক)। তবে বাগ্‌দানের দু সপ্তাহের মাথায় তাঁদের বিচ্ছেদ ঘটে।

এদিকে, তাঁর বর্তমান প্রেমিকা এলেনা জুকোভা যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়ার মেডিকেল রিসার্চ ইউনিটে মলিক্যুলার বায়োলজিস্ট হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি অবসরে গেছেন।

 

মারডকের প্রথম বিয়ে ১৯৫৬ সালে, অস্ট্রেলিয়ান বিমান সেবিকা প্যাট্রিসিয়া বুকারকে। ১৯৬৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়। ওই বছরই স্কটিশ বংশোদ্ভূত সাংবাদিক আন্না মানকে বিয়ে করেন মারডক। ১৯৯৯ সাল পর্যন্ত তাঁদের সংসার টিকে ছিল। একই বছর ওয়েন্ডি ডেংকে বিয়ে করেন। ২০১৩ সাল পর্যন্ত তাঁরা সংসার করেন। ওয়েন্ডির সঙ্গে বিচ্ছেদের তিন বছর পর ২০১৬ সালে লন্ডনে মারডক বিয়ে করেন সাবেক সুপার মডেল জেরি হলকে। তাঁদের বিচ্ছেদ হয় ২০২২ সালে।

অস্ট্রেলিয়াভিত্তিক সংবাদমাধ্যম সংস্থা নিউজ করপোরেশনের নির্বাহী চেয়ারম্যান রুপার্ট মারডক। বাবার মৃত্যুর পর মাত্র ২২ বছর বয়সে সংবাদপত্রের ব্যবসার হাল ধরেন কিথ রুপার্ট মারডক। পাঁচটি দেশে ১২০টি সংবাদপত্রের মালিক রুপার্ট ও তাঁর পরিবারের সদস্যরা। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক পোস্ট, ফক্স নিউজ ও ওয়াল স্ট্রিট জার্নাল এবং যুক্তরাজ্যের দ্য সান ও দ্য টাইমসের মালিক রুপার্ট।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭