কালার ইনসাইড

প্রধানমন্ত্রীর সাথে দেখা করবেন ফেরদৌস-তারিনসহ ৮ শিল্পী


প্রকাশ: 17/08/2023


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে শুক্রবার (১৮ আগস্ট) দেখা করবেন দেশের জনপ্রিয় আটজন অভিনয়শিল্পী। এদের মধ্যে রয়েছেন লিটু আনাম, , লাকী ইনাম, সানজীদা প্রীতি, কামরুজ্জামান রনি ও জহুরুল ইসলাম।

দেশপ্রধানের সাথে দেখা করার খবরটি নিশ্চিত করেছে প্রধানমন্ত্রীর কার্যালয়। তবে কেন এই সাক্ষাৎ? এ ব্যাপারে চিত্রনায়ক ফেরদৌসের সাথে ফোনে যোগাযোগ করা হলে ফোনে পাওয়া যায়নি তাকে।

এ দিকে আগামীকালই মুক্তি পাচ্ছে মুক্তিযুদ্ধবিষয়ক সিনেমা মুক্তি পাচ্ছে ‘১৯৭১ সেইসব দিন’। ইতোমধ্যেই দর্শকদের মাঝে আলোচনা তৈরি করেছে সিনেমাটি।

‘১৯৭১ সেইসব দিন’ সিনেমায় অভিনয় করেছেন দেশের জনপ্রিয় সব তারকারা। এতে অভিনয় করেছেন মামুনুর রশীদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, মুনমুন আহমেদ, শিল্পী সরকার অপু, ফেরদৌস, তারিন, লিটু আনাম, সজল, সাজু খাদেম, সানজিদা প্রীতি প্রমুখ। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি নির্মাণও করেছেন হৃদি হক।

সিনেমাটির মূল গল্প ভাবনা ড. ইনামুল হকের। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেয়ে বড় আর কিছু হতে পারে না। সেই গল্পটিই বলতে চেয়েছি ‘১৯৭১ সেইসব দিন’ চলচ্চিত্রটিতে।

তবে ধারণা করা হচ্ছে ‘১৯৭১ সেইসব দিন’ সিনেমাটিকে কেন্দ্র করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে অভিনয়শিল্পীদের এই সাক্ষাৎপর্ব হতে যাচ্ছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭