কালার ইনসাইড

মঞ্চে উল্টে পড়লেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস!


প্রকাশ: 17/08/2023


Thumbnail

মঞ্চে গান গাওয়ার সময় বিব্রতকর পরিস্থিতিতে পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। কয়েক দিন আগেই মঞ্চে গান গাওয়ার সময় তার দিকে অন্তর্বাস ছুড়ে মারেন এক নারী। এবার মঞ্চ থেকে উল্টে পড়ে গেলেন জনপ্রিয় এই মার্কিন গায়ক।

ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও; যা দেখে রীতিমতো শোরগোল পড়ে গেছে নেটদুনিয়ায়। শনিবার (১২ আগস্ট) থেকে শুরু হয়েছে নিক জোনাস ও তার দুই ভাই কেভিন ও জোয়ের ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’র ‘দ্য ট্যুর’। নিউইয়র্কের ইয়াঙ্কি স্টেডিয়ামে উদ্বোধন হয়েছে সেই ট্যুরের।

উদ্বোধনের সন্ধ্যাতেই ‘জোনাস ব্রাদার্স’র অনুরাগীদের ভিড়ে কানায় কানায় ভরে উঠেছিল স্টেডিয়াম। তারই ধারাবাহিকতায় আমেরিকার অন্য শহরেও কনসার্টে ব্যস্ত জোনাস ব্রাদার্স। এমনই এক অনুষ্ঠানের মঞ্চে ঘটে গেল অপ্রীতিকর এক ঘটনা।

ওই ভিডিওতে দেখা যায়, মঞ্চে দাঁড়িয়ে গান গাইছিলেন নিক। হঠাৎ করেই মঞ্চের মধ্যে উল্টে পড়ে গেলেন প্রিয়াঙ্কার স্বামী! মঞ্চের যেখানে দাঁড়িয়ে নিক গান গাইছিলেন, তার ঠিক পিছনেই ছিল একটি গর্ত। নিকের অজান্তেই সেই গর্তের দরজা খুলে যাওয়ায় হোঁচট খেয়ে পড়ে যান এই গায়ক।

তবে নিজেকে সামলে নেওয়ায় তেমন আঘাত পাননি নিক। এক মুহূর্ত সময়ও নষ্ট করেননি তিনি। ক্ষণিকের মধ্যে নিজেকে সামলে নিয়ে গানে ফেরেন এই তারকা।
সূত্র : আনন্দবাজার



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭