কালার ইনসাইড

মাথা ফেটেছে রাজের, হাসপাতালে ভর্তি পরীও


প্রকাশ: 19/08/2023


Thumbnail

শরীফুল রাজ ও পরী মণিকে ঘিরে বিতর্ক-আলোচনা থামছেই না। সম্প্রতি দেখা গেছে অভিমান ভুলে এক হয়েছেন তারা। তবে এরপর পরই আবারও আলোচনার এলেন পরী-রাজ। মারাত্মকভাবে জখম হয়েছেন রাজ। তার মাথা ফেটেছে। পাওয়া গেল রক্তাক্ত রাজের ছবিও। অন্যদিকে পরীও গতকাল (১৮ আগস্ট) জ্বর নিয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন ।

জানা গেছে, গতকাল মাথায় আঘাত নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নেন রাজ। তবে কোথায়, কীভাবে, কখন এই জখম হয়েছে—তা জানা যায়নি। এ বিষয়ে রাজের কোনো মন্তব্য পাওয়া না গেলেও পরী বললেন, ‘রাজ কোথায় আমি জানি না। আমি হাসপাতালে। আমার অনেক জ্বর। কথা বলতে পারছি না।’

জানা যায়, রাজের মাথায় চারটি সেলাই করতে হয়েছে। চিকিৎসা নেওয়ার পর তিনি বাসায় ফিরে গেছেন। ফেসবুকে পরী একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে দেখা গেছে, ক্যানোলা লাগানো তার দুই হাত। ক্যাপশনে লিখেছেন, ‘আমরা পরীতমা।’ কারণ একই সময়ে একই হাসপাতালে ভর্তি আছেন তমা মির্জাও।

এদিকে, রাজ-পরী সন্তান রাজ্যর প্রথম জন্মবার্ষিকী উদযাপন করে টিএম ফিল্মস। সেখানেই মান অভিমান ভুলে সন্তানকে নিয়ে হাজির হন এ দম্পতি। তাদের সেই মিলনের কারিগর সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭