ইনসাইড বাংলাদেশ

অসুস্থ স্ত্রী দেখে বাড়ি ফেরার পথে প্রাণ গেল স্বামীর


প্রকাশ: 21/08/2023


Thumbnail

জয়পুরহাটে সদর উপজেলায় বাসের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের চালক হাফিজুল ইসলাম (৪২) নিহত হয়েছেন। সোমবার (২১ আগস্ট) দুপুরে উপজেলার শিমুলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এক শিশু আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে।

নিহত হাফিজুল ইসলাম জেলার পাঁচবিবি উপজেলার হরেন্দা গ্রামের মৃত সাত্তারের ছেলে। আর আহত শিশুর নাম রাব্বি (৮)। সে নিহত হাফিজুলের বড় শালীর ছেলে।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, সৌমিক পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস জয়পুরহাটের দিকে যাচ্ছিল। অপরদিক থেকে একটি ব্যাটারি চালিত ভ্যান যাচ্ছিল। শিমুলতলী একালায় বাসটি ভ্যানে ধাক্কা দেয়। এতে ভ্যানের চালক সড়কের ওপর পড়ে ঘটনাস্থলেই মারা যান। ভ্যানে থাকা তিনজনের মধ্যে এক শিশু গুরুতর আহত হন।

জয়পুরহাট থানার পরিদর্শক (তদন্ত) গোলাম সারওয়ার হোসেন বলেন, হাফিজুলের স্ত্রী অসুস্থ হয়ে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি আছেন। হাফিজুল তার মেয়ে, বড় শালী ও শালীর ছেলেকে সাথে নিয়ে স্ত্রীকে দেখতে এসেছিলেন। বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় তিনি মারা যান। তার শালীর ছেলে আহত অবস্থায় পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

তিনি বলেন, দুর্ঘটনার পর বাসটি আটক করা হয়েছে। বাসের চালক লিটন হোসেনও আটক আছেন। চালক নিয়ন্ত্রণহীন ভাবে দ্রুত গতিতে বাস চালাচ্ছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭