কালার ইনসাইড

অভিনেতা পঙ্কজের বাবা আর নেই


প্রকাশ: 22/08/2023


Thumbnail

এ মুহূর্তে বক্স অফিসে দাপট দেখাচ্ছে ‘ওএমজি-২’। মাত্র ১০ দিনেই ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে পঙ্কজ ত্রিপাঠী ও অক্ষয় কুমার অভিনীত এ সিনেমা। বক্স অফিসের সাফল্য উপভোগের সময় হঠাৎ বাবার মৃত্যুর খবর পেলেন পঙ্কজ। খবর পেয়েই শুটিং বাতিল করে বিহার ছুটলেন অভিনেতা।

সোমবার (২১ আগস্ট) সকালে নিজ বাসভবনে মৃত্যু হয় অভিনেতার বাবা পণ্ডিত বেনারস তিওয়ারির। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৯ বছর। যদিও এখনও পর্যন্ত মৃত্যুর কারণ জানা যায়নি।

পঙ্কজের পরিবারের তরফে এক বিবৃতিতে জানানো হয়, গভীর বেদনার সঙ্গে জানাচ্ছি যে- পঙ্কজ ত্রিপাঠীর বাবা পণ্ডিত বেনারস তিওয়ারির মৃত্যু হয়েছে। আজই গোপালগঞ্জ গ্রামে তার শেষকৃত্য সম্পন্ন হবে।

জনপ্রিয় এ অভিনেতার বাবার ইচ্ছে ছিল, তার ছেলে বড় হয়ে চিকিৎসক হবেন। কিন্তু পঙ্কজের ইচ্ছে ছিল অভিনেতা হওয়ার। তাই বিহারের ওই গ্রাম থেকে চলে আসেন দিল্লিতে। সেখানেই পড়াশোনা শেষ করে পাড়ি দেন মুম্বাইয়ে। দীর্ঘ সময় সংগ্রামের পর সুযোগ আসে অনুরাগ কাশ্যপের ‘গ্যাংস অব ওয়েসিপুর’ সিনেমাতে অভিনয়ের। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে।

প্রসঙ্গত, ২০২০ সালে ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, আমার কোনো কাজই বাবা দেখেননি। কারণ, আমার গ্রামের বাড়িতে টিভি নেই। বাবা পছন্দ করেন না। আমি কী করি, সেই সম্পর্কে বিশেষ ধারণা নেই তার। মাঝেমধ্যে জিজ্ঞেস করেন, ঠিক আছি কি না, ব্যস। যদিও আমি বেশ কয়েকবার টিভি কিনে দেওয়ার কথা বলেছি। তবে প্রতিবারই বাবা বলেছেন, কোনো প্রয়োজন নেই।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭