কালার ইনসাইড

‘গোপন তথ্য’ ফাঁস করল ব্রিটনির স্বামী!


প্রকাশ: 22/08/2023


Thumbnail

সম্প্রতি স্যাম আসগরি লস অ্যাঞ্জেলেসের কাউন্টি আদলতে স্ত্রী ব্রিটনি স্পিয়ার্সের সাথে বিবাহ-বিচ্ছেদের আবেদন জানিয়েছেন। বিচ্ছেদের এ খবর মিডিয়ায় প্রকাশ পাওয়ার পরই একে একে এ বিষয়ে মুখ খুলেছেন স্যাম- ব্রিটনি জুটি।

এই নিয়ে মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স তৃতীয়বারের মতো বিয়ের সম্পর্ক থেকে বেরিয়ে এলেন। নিজের ইনস্টাগ্রামে বিবাহবিচ্ছেদের বিষয়টি স্বীকার করে ব্রিটনি জানান, কারও সাথে থাকার জন্য ৬ বছর দীর্ঘ সময়। ব্রিটনি মিডিয়ায় আরও জানান, কোনো সম্পর্কের সমাপ্তিতে হতবাক হওয়ার কিছু নেই। প্রয়োজন নেই নাক গলানোরও। এই মুহূর্তে আমি অসুখী একই সাথে আমি কৃতজ্ঞও। কারণ বিবাহ বিচ্ছেদ হওয়ার কঠিন এ সময়ে বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে অনেক সমর্থন পেয়েছি।
 
এরপর ৪১ বছর বয়সী এই গায়িকা তার অনুসারীদের ভালো সময় কাটাতে এবং সবসময় হাসার কথা স্মরণ করিয়ে দেন। বলেন, দিনশেষে নিজের জন্যই ভালো থাকতে হয়।
 
২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর শুটিংকালে আমেরিকান অভিনেতা ও ফিটনেস প্রশিক্ষক স্যাম আসগরির সঙ্গে পরিচয় হয় ব্রিটনি স্পিয়ার্সের। এরপর দীর্ঘ ৫ বছর সম্পর্কে থাকার পর গত বছরের জুনে বিয়ে করেন স্যাম-ব্রিটনি। কিন্তু বিবাহিত জীবনের মাত্র এক বছরের মাথায় তারা তাদের সম্পর্কের ইতি ঘটালেন।
 
হঠাৎ কেন বিবাহ বিচ্ছেদের পথে হাঁটলেন এ বিষয়ে ব্রিটনি কিছু না বললেও স্বামী স্যাম সে বিষয়ে মুখ খুলেছেন। হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, বিবাহিত জীবনে এ তারকা জুটির মধ্যে ঝগড়া হলে তা মারপিট, এমন কী হাতাহাতির পর্যায়ে গড়াতো। সামাল দিতে নিরাপত্তাকর্মীকে ডাকতে হতো।
 
ঝগড়ায় পেরে না উঠলে স্যাম যখন ঘুমাতো তখন ব্রিটনি তাকে মারধর করতো। চলতি বছরের শুরুতেই স্যামের চোখের সামনে কালো দাগ, হাতে কামড়ানোর দাগ মিডিয়ায় প্রকাশ পায়। এ বিষয়ে স্যাম তখন কিছু জানাননি। সংবাদমাধ্যমের প্রশ্ন এড়িয়ে ব্রিটনিও।
 
স্যাম জানান, ব্রিটনি অনেক নিরাপত্তাহীনতায় ভোগে। তাই সব সময় ওর কাছে একটি ছুরি থাকে। এমনকি শোবার ঘর থেকে শুরু করে বাড়ির আশপাশেও ছুরি রেখে দেয় ব্রিটনি। তাই সামান্য মনোমালিন্য থেকে অনেক বড় দুর্ঘটনা ঘটা অবাক কিছু নয়। আমি রীতিমতো আতঙ্কে থাকতাম।
 
তবে এমন ভীতিকর পরিস্থিতিতেও ২৯ বছর বয়সী স্যাম তার স্ত্রী ব্রিটনির পাশে থাকার জন্য প্রস্তুত ছিলেন। কিন্তু সহকর্মীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ব্রিটনিকে দেখে আর কোনোভাবেই নিজেকে সামলাতে পারেননি স্যাম। স্ত্রীর পরকীয়ার কারণেই সংসার ভাঙার সিদ্ধান্ত নেন স্বামী স্যাম।
 
এর আগে একাধিকবার প্রেমের কারণে খবরের শিরোনাম হয়েছেন এই সংগীত তারকা। ২০০৪ সালে প্রথমবার বিয়ে করেন ব্রিটনি। ছোটবেলার বন্ধু জেসনকে বেছে নিয়েছিলেন জীবনসঙ্গী হিসেবে। তবে মাত্র ৫৫ ঘণ্টায় ভেঙে যায় সেই বিয়ে!
 
প্রথম বিচ্ছেদের কয়েকমাসের মধ্যেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসে ব্রিটনি। প্রাক্তন গায়ক ও ডিজে কেভিন আর্ল ফেডারলাইনের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর তাদের দাম্পত্য জীবনে আসে দুই সন্তান। কিন্তু ২০০৬ সালে দ্বিতীয় সংসার জীবনও ভেঙে যায় জনপ্রিয় এই গায়িকার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭