কালার ইনসাইড

টেইলর সুইফটের সাথে ভিডিও করায় চাকরি হারালেন নিরাপত্তারক্ষী


প্রকাশ: 23/08/2023


Thumbnail

যুক্তরাষ্ট্রের মিনিয়াপলিস শহরে গত জুনে একটি শো করেন মার্কিন তারকা টেইলর সুইফট। গায়িকা যখন গান করছিলেন তার সাথে সেই গান গাইছিলেন স্টেজের পেছনে নিরাপত্তার দায়িত্ব পালন করা ক্যালভিন ডেনকার। সেই ভিডিও টিকটকে প্রকাশ করেন এক নারী। তা মুহূর্তেই ভাইরাল, বাধে বিপত্তি।

ভাইরাল ভিডিওর জন্য অবশেষে চাকরি হারালেন নিরাপত্তারক্ষী ডেনকার। খবর দ্য মেসেঞ্জারের। সোমবার সন্ধ্যা পর্যন্ত টিকটকের সেই ক্লিপটিতে তিন লাখ ৬৭ হাজার ৩০০ রিয়্যাক্ট পড়ে।

ডেনকার বেস্ট নামে একটি নিরাপত্তা সংস্থার সঙ্গে কাজ করতেন। টেইলর সুইফটের সঙ্গে কনসার্টে কাজ করতে পারবেন সেই আশায় তিনি ওই সংস্থায় চাকরি নিয়েছিলেন। যদিও বেস্ট তার কর্মীদের কনসার্টে ছবি বা ভিডিও তোলার অনুমতি দেয় না।

টেইলর সুইফটের সঙ্গে ছবি ও ভিডিওর জন্য ডেনকার কনসার্টে অংশগ্রহণকারীদের কাছে তার ফোন নম্বরসহ নোট পাঠিয়েছিলেন। সেখানে ডেনকার অনুরোধ করেছিলেন, সুইফট ব্যাকগ্রাউন্ডে থাকলে, তারা তার একটি ছবি বা ভিডিও তুলতে পারবেন কি না। ওই নোটে ছবি বা ভিডিও তার ফোনে পাঠানোর অনুরোধ করেন তিনি।

ডেনকারের অনুরোধে অ্যালিসা ম্যালোনি নামের একটি টিকটক অ্যাকাউন্ট থেকে কনসার্টের একটি ভিডিও প্রকাশ করা হয়। যা, ভাইরালও হয়। নিজের দোষের কথা কোম্পানির কাছে স্বীকার করেন ডেনকার। এর জেরে গত ১২ আগস্ট ইউএস ব্যাঙ্ক স্টেডিয়ামে এড শিরান কনসার্টে কাজ করার পরে তাকে বরখাস্ত করে বেস্ট।

দ্য ম্যাসেঞ্জারের প্রতিবেদনে বলা হয়েছে, ডেনকার দাবি করেন, প্রতিষ্ঠানটির মানবসম্পদ বিভাগের এক নারী তাকে ডেকে টিকটক অ্যাকাউন্ট মুছে ফেলার প্রস্তাব রাখেন। এমনটা না করা হলে তাকে বরখাস্ত করা হবে বলে জানান। পরে, ডেনকারকে বরখাস্ত করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭