কালার ইনসাইড

এক মাসে ৬০ লক্ষ ভিউ অতিক্রম করেছে 'ভাড়ায় চালিত'


প্রকাশ: 23/08/2023


Thumbnail

বর্তমান সময়ের প্রিয় একজন পরিচালক ফজলুল সেলিম। যিনি কিনা ইতিমধ্যে বেশ কিছু নাটক পরিচালনা করে জনপ্রিয়তা অর্জন করেছেন। গত কোরবানীর ঈদে ফজলুল সেলিমের পরিচালনায় মোশাররফ করিম ও  রোবেনা রেজা  অভিনীত নাটক 'ভাড়ায় চালিত' মুক্তি পেয়েছে। আর এই নাটকটি দর্শক জনপ্রিয়তাও পেয়েছে বেশ। এমনকি 'ভাড়ায় চালিত' নাটকটি এক মাসেই ৬০ লক্ষ ভিউ অতিক্রম করেছে ।

নাটকটি রচনা করেছেন — জুয়েল এলিন। নাটকে দেখা যায় ঢাকা শহরে মোশাররফ করিম জীবনের তাগিদে বিভিন্ন সময় বিভিন্ন পেশা বদল করে বিভিন্ন গেটআপ নিয়ে চলছে । গ্রামের বধূ রোবেনা রেজা জানে তার স্বামী সৌদি আরব থাকে ।

স্ত্রী একটা কাজে ঢাকা এসে টিভিতে দেখে তার স্বামী তিন সন্তানের জনক। এমনি একটি গল্প নিয়ে ভাড়ায় চালিত নাটকের গল্প চলতে থাকে। নাটকটি দেখে মানুষ যেমন হাসছে আবার তেমনি অজান্তেই চোখে দিয়ে পানি ঝড়িয়েছে।

'ভাড়ায় চালিত' নাটকের পরিচালক ফজলুল সেলিম বাংলা ইনসাইডারকে বলেন , এই জুটির এটা আমার চতুর্থ নাটক। প্রথম সব চরিত্র কাল্পনিক নয়, ভালো ছেলে, দালাল নাটক নির্মাণ করেছি । আশা করছি সামনে আরও ভাল নাটক উপহার দিতে পারবো। আর আপনারা যারা দর্শক আছেন তারা অবশ্যই বেশী বেশী বাংলা নাটক দেখবেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭