ওয়ার্ল্ড ইনসাইড

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় ৫জন নিহত


প্রকাশ: 24/08/2023


Thumbnail

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ট্রাবুকো ক্যানিয়নের ‘কুক কর্নার’ নামের একটি বাইকার বারে বন্দুক হামলায় ৫ জন নিহত হয়েছেন। এ হামলায় গুলিবিদ্ধ হয়েছেন আরও অন্তত ৬ জন।

সংবাদমাধ্যম ডেইলি মেইল একটি প্রতিবেদনে জানিয়েছে, বুধবার (২৩ আগস্ট) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

প্রতিবেদনে বলা হয়েছে, ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টিতে একটি বাইকার বার ‘কুক কর্নার’-এ গুলিতে পাঁচজন নিহত হয়েছেন। একজন অবসরপ্রাপ্ত আইন প্রয়োগকারী কর্মকর্তা বারে গুলি চালানোর পর প্রাণহানির ওই ঘটনা ঘটে।

আগে টুইটার নামে পরিচিত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে দেওয়া এক পোস্টে অরেঞ্জ কাউন্টি শেরিফ বলেছে, গুলিবর্ষণের পর সেখানে একাধিক প্রাণহানির ঘটনা ঘটেছে। তবে শেরিফের অফিস অবশ্য এই ঘটনায় বিস্তারিত আর কোনও তথ্য জানায়নি এবং মন্তব্যের জন্য সংবাদমাধ্যমের পক্ষ থেকে যোগাযোগ করা হলেও তাৎক্ষণিকভাবে সাড়া পাওয়া যায়নি।

উল্লেখ্য, কুক কর্নার দক্ষিণ ক্যালিফোর্নিয়ার বাইকার সম্প্রদায়ের জন্য একটি জনপ্রিয় স্থান। অনেক মোটরসাইকেল আরোহী সেখানে সাপ্তাহিক রাতে লাইভ মিউজিক, ওপেন-মাইক নাইট বা দীর্ঘ যাত্রার পরে কেবল একটি ঠান্ডা বিয়ারের জন্য জড়ো হন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭