কালার ইনসাইড

যে কারণে ভেঙেছিল মৌসুমী হামিদের প্রেমের সম্পর্ক


প্রকাশ: 24/08/2023


Thumbnail

শোবিজের তারকাদের সম্পর্ক ভাঙা নতুন কিছু নয়। সেটা বিয়ে বা প্রেম যাই হোক না কেন। বোঝাপড়া না হলেই বিচ্ছেদের পথে হাঁটেন তারা। এবার নিজের প্রেমের সম্পর্ক ভাঙার কারণ জানালেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মৌসুমী হামিদ।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, নিজের উচ্চতার কারণেই মূলত তার সম্পর্কটি ভেঙেছিল। তিনি বলেন, উচ্চতার জন্য আমার প্রেম ভেঙেছিল। একজনের সাথে প্রেমের সম্পর্ক ছিল আমার। কিন্তু ছেলেটা আমার চেয়ে উচ্চতায় ছোট ছিল। সে আমার উচ্চতার দোহাই দিয়ে সম্পর্কটি ভেঙে দেয়। আর ব্রেকআপ হওয়াতে ভীষণভাবে কষ্ট পেয়েছিলাম আমি।

শুধু সম্পর্ক ভাঙাই নয়, উচ্চতার কারণে বিয়েও নিয়েও ব্যাপক সমস্যায় পড়েছেন মৌসুমী। ছেলে দেখে পছন্দ হলেও তার সমান উচ্চতার ছেলে মিলছে না।

মৌসুমী বলেন, বর্তমানে লম্বা ছেলে তো খুঁজেই পাওয়া যায় না। আমার উচ্চতা ৫ ফুট সাড়ে ৯ ইঞ্চি। এই উচ্চতার ছেলে মেলানোর চেষ্টা করছি। কিন্তু মিলছে না। আমার উচ্চতার সমান ছেলে পেলে যে কোনো মুহূর্তে বিয়ে করে ফেলব।

এ দিকে নতুন একটি সিরিজের জন্য বাস চালানো শিখছেন জানিয়ে মৌসুমী। বিষয়টি নিয়ে অভিনেত্রী বলেন, চলতি বছরের শেষ দিকে নতুন একটি ওয়েব সিরিজের কাজ শুরুর কথা রয়েছে। যার জন্য আমাকে বাস চালানো শিখতে হচ্ছে। আশা করছি আরও নতুন কিছু কাজ দর্শকদের উপহার দিতে পারব।

প্রসঙ্গত, গত ১৮ আগস্ট মুক্তি পেয়েছে মৌসুমী অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’। প্রয়াত ড. ইনামুল হকের গল্পে এটি নির্মাণ করেছেন তার কন্যা অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক। এ ছাড়া সামনে মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনীত ‘নয়া মানুষ’ ও ‘যাপিত জীবন’ সিনেমা দুটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭