কালার ইনসাইড

১৮ টাকায় শাকিব খানের ‘প্রিয়তমা’এখন ‘বায়োস্কোপ’-এ


প্রকাশ: 25/08/2023


Thumbnail

অন্য রকম এক ভালোবাসার গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘প্রিয়তমা’। দর্শকদের মধ্যে ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলেছে এই গল্পের মূল চরিত্র শাকিব খানের ভিন্ন রকম রূপ। হিমেল আশরাফ পরিচালিত চলচ্চিত্রটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল।

ঈদুল আজহায় মুক্তি পাওয়া চলচ্চিত্রটি অনেক দিন ধরে দেশ ও দেশের বাইরের প্রেক্ষাগৃহে চলছে। এখন দর্শকেরা চলচ্চিত্রটি দেখতে পারবেন মাত্র ১৮ টাকায়, ওটিটি প্ল্যাটফর্ম বায়োস্কোপে (bioscope)। 

টিকিট কেনা বা বুকিংয়ের ঝামেলা ছাড়াই ঘরে বসে মুঠোফোন, টিভি, ওয়েবসাইট—সব ডিভাইসে যেকোনো জায়গায় বসে উপভোগ করতে পারবেন ‘প্রিয়তমা’। দেশ-বিদেশের সব দর্শকের কাছে আরও সহজে ‘প্রিয়তমা’ চলচ্চিত্রের আলোড়ন পৌঁছে দিতেই বায়োস্কোপের এই উদ্যোগ।

চলচ্চিত্রটির গান, গল্প ও নির্মাণ নিয়ে প্রশংসায় ভাসছে পুরো টিম। অভিনীত চরিত্রের আদলে নিজেকে গড়ে তুলেছেন শাকিব খান, সে জন্য ব্যাপক প্রস্তুতি নিয়েছিলেন এই ঢালিউড তারকা। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে আরশাদ আদনান প্রযোজিত চলচ্চিত্রটির কাহিনী প্রয়াত ফারুক হোসেনের।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। ‘প্রিয়তমা’ চলচ্চিত্রের পরিচালক হিমেল আশরাফ বলেন, ‘সিনেমা হলে “প্রিয়তমা” ছবিটি যে সাফল্য অর্জন করেছে, আমি এবং আমার সঙ্গে ছবিটি নির্মাণের পেছনে জড়িত সব কলাকুশলী তাতে গর্বিত। আশা করছি, ওটিটি প্ল্যাটফর্মেও ছবিটিকে দর্শকেরা একই উৎসাহের সঙ্গে উপভোগ করবেন।’ 

গ্রামীণফোনের চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম বলেন, ‘বায়োস্কোপ কেবল একটি স্ট্রিমিং প্ল্যাটফর্মই নয়, বরং “প্রিয়তমা”র মতো চলচ্চিত্রগুলোকে দর্শকদের যেকোনো সময়, যেকোনো জায়গায় উপভোগ করার ক্ষেত্রেও প্ল্যাটফর্মটি ভূমিকা রাখছে; পাশাপাশি দর্শকদের বিনোদনের চাহিদা পূরণে এটি নতুন মাত্রা যুক্ত করছে। ভবিষ্যতে এমন নতুন নতুন কনটেন্টের মাধ্যমে আমরা আমাদের প্ল্যাটফর্মকে আরও সমৃদ্ধ করে তুলতে চাই, যা গ্রাহকসন্তুষ্টি বৃদ্ধিতেও ভূমিকা রাখবে।’

বায়োস্কোপ অ্যাপ বা ওয়েবসাইট ভিজিট করে সাবস্ক্রিপশনের মাধ্যমে দর্শকেরা উপভোগ করতে পারবেন ‘প্রিয়তমা’ চলচ্চিত্রটি। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭