ইনসাইড পলিটিক্স

আবারও ভারতের সমালোচনায় মির্জা আব্বাস


প্রকাশ: 25/08/2023


Thumbnail

ভারতকে সমালোচনা করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আপনার আওয়ামী লীগের সঙ্গে নয়, সরকারের সঙ্গে নয়, বিএনপির সঙ্গে নয়, এদেশের জনগণের সঙ্গে বন্ধুত্ব করুন। এই দেশের জনগণকে ভালোবাসতে শিখুন।

শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কালো পতাকা মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভারত শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে চায় এমন সমালোচনা করে মির্জা আব্বাস বলেন, প্রতিবেশী হিসেবে এটা আপনাদের আমরা বলতেই পারি। এদেশে মানুষের সাথে সখ্য গড়ে তুলুন। যদি এদেশের মানুষ আপনাদের ভালো না বাসে তাহলে কখনোই কিছু নিতে পারবেন না।

আইনশৃঙ্খলা বাহিনীর সমালোচনা করে তিনি বলেন, আজকে যখন আমরা মানুষের উন্নয়নের কথা বলি, ভোটের অধিকারের কথা বলি, এ দেশেরই একশ্রেণির পুলিশ কর্মচারী-কর্মকর্তারা আমাদের ওপর গুলি ছোড়েন। কেন ভাই? আমরা তো বাংলাদেশের কথা বলছি। আমরা কি কোনো বিদেশি শক্তি? আপনারা আর এটা করতে যাবেন না।

তিনি আরও বলেন, ব্রিটিশ শাসক ও পাকিস্তানিরা এদেশ থেকে যা লুট করেছে এরচেয়ে বেশি লুট করেছে এই সরকার। এদের ভেতর দেশপ্রেম নেই।

এর আগে বিকেল সোয়া তিনটায় মিছিল পূর্ববর্তী সমাবেশ কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়। জুমার পর থেকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীরা বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে এসে জড়ো হন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭