কালার ইনসাইড

‘বড় বোন’ নাটক নিয়ে যা বললেন শ্রাবন্তী শেলীনা


প্রকাশ: 27/08/2023


Thumbnail

মডেল-অভিনেত্রী শ্রাবন্তী শেলীনা। নিয়মিত মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করছেন সম্ভবনাময়ী এই অভিনেত্রী। ২০১৫ সালে একটি একক নাটকে অভিনয় দিয়ে পথচলা শুরু করেন তিনি।

সম্প্রতি তিনি শেষ করলেন ফজলুল সেলিম পরিচালিত ‘বড় বোন’ নাটক। নাটকটির দৃশ্যধারন করা হয়েছে পূবাইলের বিভিন্ন স্থানে।

শনিবার (২৬ আগস্ট ) ‘বড় বোন’ নাটকের সুটিং সেটে কথা হয় অভিনেত্রী শ্রাবন্তী শেলীনার সাথে। তখন ‘বড় বোন’ নাটক সম্পর্কে জানতে চাইল তিনি বাংলা ইনসাইডারকে বলেন, নাটকটির গল্পটা অনেক আবেগঘন, একদম ভিন্ন একটি গল্প। এছাড়া এই নাটকটির পরিচালক ফজলুল সেলিম একটু ভিন্ন আঙ্গিকে কাজ করেন। তার কাজ গুলো খুব আকর্ষনীয়। আশা করি আপনারা কেউ নিরাশ হবেন না। আর নাটকটি একটি পরিবারের বড় বোনের যে ভালোবাসা সেক্রিফাইস সে গল্প নিয়ে আগাতে থাকে। আপনারা নাটকটি দেখবেন আশা করি অনেক ভালো লাগবে।

এছাড়া কো-এক্টর হিসেবে কাদের সাথে কাজ করতে ভালো লাগে জানতে চাইলে এই অভিনেত্রী বলেন সবার সাথে কাজ করতে ভালো লাগে। পাশাপাশি কোন চরিত্রে কাজ করতে জানতে চাইলে শ্রাবন্তী শেলীনা বলেন তার ভিন্ন ভিন্ন চারত্রে কাজ করতে ভালো লাগে।

শ্রাবন্তী শেলীনা বলেন, শুরুর দিকে সব ধরনের কাজ করলেও বর্তমানে আমি বেছে বেছে কাজ করছি। গল্প ও চরিত্রের ব্যাপারে বেশ মনোযোগী এখন। নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠত করতে চাই। সু-অভিনয় দিয়ে সবার হৃদয় জয় করে টিকে থাকতে চাই।

কাজ করতে গিয়ে পারিবারিক কোন সমস্যা হয় কিনা জানতে চাইলে শ্রাবন্তী বলেন, না কাজের করতে কোন সমস্যা হয় না সবসময় পরিবারের প্রত্যেকটি মানুষের অনেক সার্পোট পাই, বিশেষ করে আমার হাজবেন্ড আমাকে অনেক বেশী সার্পোট করে। আমার প্রত্যেকটি কাজই সে দেখে এবং অনেক প্রসংশা করে। আর ওর সার্পোট আমাকে অনেক অনেক অনুপ্রেরণা যোগায়।

বড় বর্দায় কাজ করার ইচ্ছে আছে কিনা জানতে চাইলে বাংলা ইনসাইডারকে অভিনেত্রী বলেন, ভালো মানের সিনেমা পেলে বড় পর্দায় কাজ করার আগ্রহ আছে। প্রতিটি শিল্পীই চলচ্চিত্রে অভিনয়ের স্বপ্ন দেখেন। আমিও তার ব্যতিক্রম নই। যদিও প্রতিনিয়ত আমি অভিনয় শিখছি, তবে যেই মাধ্যমই হোক না কেন অভিনয় করে যেতে চাই মন দিয়ে।

এছাড়া বর্তমানে যে কাজ গুলো করে  শ্রাবন্তী শেলীনা প্রশংসা পেয়েছেন সেগুলো হলো মেহেদী হাসান হৃদয়ের দৌড়ের উপর বিয়ে, মেহেদী রনির সাউন্ডম্যান, সকাল আহমেদের 'ওয়াদা' মোহন আহমেদের জুতা চোর, অসহায় বাবা, প্রবাস জীবন,জুহুরি, মেয়ের দাফন কাফন পাঁচশ টাকা, মায়ের কান্নাসহ বেশ কিছু নাটক। তাছাড়া সামনে আসবে আরও কিছু কাজ, মহিন খানের 'মর্ডান বউ',আরটিভির তিন অক্ষরের নাম যার, একুশে টিভিতে তিন পিস, মাহামুদ হাসান রানার এক্সটা র্গ্রাল ফেন্ড, একুশেটিভির গল্প নয় সত্যি, ফাহিম মনিরের টাকা, কঙ্কা রেফ্রিজারেটর টিভিসি ইত্যাদি।

সবশেষ অভিনেত্রী শ্রাবন্তী শেলীনা বলেন আমার যারা ভক্ত আছেন তারা অবশ্যই বেশী করে বাংলা নাটক দেখবেন। আপনারা যত বেশী নাটক দেখবেন আমরা আরো তত বেশী নাটক করতে পারবো। আর আমার জন্য দোয়া করবেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭