কালার ইনসাইড

রণবীরের বিপরীতে ‘ভাইরাল’ প্রিয়া

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/03/2018


Thumbnail

সোশ্যাল মিডিয়ার সেনসেশন প্রিয়া প্রকাশ এবার বলিউডে। বলিউড হার্টথ্রব তথা খিলজি বয় রণবীর সিংয়ের নায়িকা হচ্ছেন প্রিয়া। পরিচালক রোহিত শেট্টির আগামী ছবি ‘সিম্বা’-তে অভিনয় করছেন রণবীর। শোনা যাচ্ছে, এই ছবিতেই তাঁর বিপরীতে দেখা যাবে নেটদুনিয়ার এই তারকাকে। ছবির পরিচালনায় ‘গোলমাল এগেইন’-এর পরিচালক রোহিত শেট্টি। পাশাপাশি প্রযোজনায় রয়েছে করণ জোহরের ধর্মা প্রোডাকশনস।

‘সিম্বা’ ছবিতে প্রিয়া প্রকাশকে নিতে ইচ্ছুক বলিউড। তবে তাঁর চরিত্র আহামরি কিছু নয়। কিন্তু মাত্র এক ছবিতেই ভুরু নাচিয়ে সোশ্যাল মিডিয়ায়া ঝড় তুলে দিয়েছেন এই মালয়ালম অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা এখন তুঙ্গে। সেকারণেই প্রিয়া প্রকাশের প্রতি আগ্রহী বলিউড। কম গুরুত্বপূর্ণ চরিত্র হলেও বলিউডে ডেবিউর সুযোগ নিশ্চয়ই ছাড়বেন না প্রিয়া! তায় বিপরীতে রণবীরের মতো সফল অভিনেতা যেখানে রয়েছে। তাছাড়া ভার্চুয়াল দুনিয়ায় এই নতুন অভিনেত্রীর বলিউডে পাকাপোক্ত করতে করণ জোহরের থেকে আর যোগ্য কেই বা হতে পারে?

উল্লেখ্য, তেলুগু ছবি থেকে অনুপ্রাণিত হয়েই বলিউডে তৈরি হচ্ছে ‘সিম্বা’। মালয়ালম ছবি ‘অরু আদার লাভ’-এ শুধু ভুরু নাচিয়েই মুহূর্তে জনপ্রিয় হয়ে উঠেছেন প্রিয়া প্রকাশ ভারিয়ের।


বাংলা ইনসাইডার/এমআরএইচ/জেডএ 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭