কালার ইনসাইড

আসছে রেড সার্কেল


প্রকাশ: 27/08/2023


Thumbnail

সাউথ এশিয়ার একজন মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল রিও। প্রায় প্রতিটা দেশের গোয়েন্দা সংস্থা তাকে নিয়ে রিসার্চ করে। আমাদের দেশেও তার অস্তিত্ব পাওয়া যায় ১০ বছর আগে। তার সম্মন্ধে তদন্ত আরো জোরদার করা হয়। সবার মনে একটাই প্রশ্ন কে এই রিও? এমন প্রশ্নের উত্তর খুঁজে পাওয়া যাবে ‘রেড সার্কেল’ ওয়েব সিরিজে।

থ্রিলার গল্পে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘রেড সার্কেল’। এতে অভিনয় করেছেন মনির খান শিমুল, আইনুন পুতুল, নাফিস আহমেদ, জোজন মাহমুদ, ইভা, মিজু ইনজাম, সিনথিয়া, সাদিয়া জান্নাতি সহ অনেকে। রিও মেলোডিস এর ব্যানারে সিরিজটির কাহিনি ও চিত্রনাট্যের পাশাপাশি প্রযোজনা করেছেন মিনহাজুল আলম সুপ্রিয় এবং পরিচালনা করেছেন কামরুল জিন্নাহ।

এ প্রসঙ্গে অভিনেতা মনির খান শিমুল বলেন, দুর্দান্ত একটি থ্রিলার গল্পের সিরিজ ‘রেড সার্কেল’। এ ধরনের গল্প বাংলাদেশে তেমন একটা হয়নি। কাজটিও খুব সুন্দর হয়েছে। আজকে তো ফার্স্ট লুক রিলিজ পেলো, সামনে আরো অনেক কিছুই দর্শকরা দেখতে পাবেন।

পরিচালক কামরুল জিন্নাহ বলেন, আমরা চেষ্টা করেছি ভালো একটি থ্রিলার সিরিজ নির্মাণ করতে। প্রযোজনা প্রতিষ্ঠানও সর্বোচ্চটা দিয়েছেন।অভিনয় শিল্পী ও কলাকুশলীরাও যার যার জায়গা থেকে সেরাটা দিয়েছেন সিরিজটি করার ক্ষেত্রে। আশা করি দর্শকদের ভলো লাগবে।

প্রযোজক ও কাহিনিকার মিনহাজুল আলম সুপ্রিয় বলেন, খুব শিগগির জমকালো অনুষ্ঠানের মাধ্যমে একটি জনপ্রিয় প্ল্যাটফর্মে সিরিজটি মুক্তি পাবে। বাকিটা দর্শকরাই বলবেন।
 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭