কালার ইনসাইড

এমপি নির্বাচন করতে চান মাহি


প্রকাশ: 27/08/2023


Thumbnail

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। ইদানিং পর্দায় অনিয়মিত। তবে নিয়মিত রাজনীতিতে। ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের হয়ে মাঠে সক্রিয় তিনি। এবার এই অভিনেত্রী জানালেন, জাতীয় নির্বাচনে অংশ নিতে চান তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমি নিয়মিতই দলীয় কাজগুলো চালিয়ে যাচ্ছি। ইচ্ছে আছে জনগণের প্রতিনিধি হিসেবে সংসদে যাওয়ার। মানুষের জন্য এর আগেও কাজ করেছি। তবে এখন দলীয় ব্যানারে মানুষের জন্য কাজ করছি। আমার এলাকা চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীর মানুষের জন্য কাজ করতে আগামী জাতীয় সংসদে মনোনয়ন কিনব।

জানা যায়, জাতীয় শোক দিবস (২৫ আগস্ট) উপলক্ষে গত ২০ আগস্ট পর্যন্ত গাজীপুরের বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করেছেন তিনি। এরপর ছুটে গেছেন রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের বেশ কয়েকটি স্থানে।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহি এর আগে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু পাননি। তাই বলে অভিমান করে বসে থাকেননি। দলের হয়ে চষে বেড়াচ্ছেন বিভিন্ন স্থান। এদিকে আবার অভিনয়ে ফিরবেন তিনি। অক্টোবর মাস থেকে একটি সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭