ইনসাইড বাংলাদেশ

সেপটিক ট্যাংকে পড়ে পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যু


প্রকাশ: 28/08/2023


Thumbnail

বরিশালের বানারীপাড়ায় উদয়কাঠি গ্রামে সেপটিক ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে পিতা ও পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। উপজেলার উদয়কাঠি ইউনিয়ন প্রগতি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন হাওলাদার বাড়িতে ২৭ আগস্ট রোববার দুপুর সাড়ে ১২টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

জানা গেছে, উদয়কাঠি গ্রামের কামরুল ইসলাম হায়দার (৪৩) নিজ বাড়িতে নতুন নির্মিত সেপটিক ট্যাংকের উপরিভাগের সেন্টারিং খুলতে বালতি দিয়ে ভিতরে জমে থাকা পানি পরিস্কার করছিলেন। এক পর্যায়ে তার হাতে থাকা বালতি ট্যাংকের ভিতরে পড়ে যায়। ওই বালতি তুলতে গিয়ে ট্যাংকের মধ্যে নেমে তিনি অজ্ঞান হয়ে পড়েন। এ দৃশ্য দেখে ছেলেকে উদ্ধারের জন্য তার বৃদ্ধ পিতা আবুল কালাম হাওলাদার (৭০) সেপটিক ট্যাংকের ভিতরে নামলে তিনিও অজ্ঞান হয়ে পড়েন। পরে স্বজন ও  স্থানীয়রা অচেতন অবস্থায় পিতা-পুত্রকে উদ্ধার করে পার্শবর্তী স্বরূপকাঠি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কতর্ব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে স্বরূপকাঠি থানার ওসি জাফর আহম্মেদ তাদেরকে দেখতে হাসপাতালে ছুঁটে যান এবং বিষয়টি বানারীপাড়া থানার ওসিকে অবহিত করেন। এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি এসএম মাসুদ আলম চৌধুরী বলেন,অসাবধানতা বশত তারা মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়েছেন। তারপরেও সরেজমিন তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাদের পরিবার ময়না তদন্ত ছাড়া লাশ দাফন করতে চাইলে বিধান অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে পিতা-পুত্রের এ মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে,পরিবারে বইছে শোকের মাতম।  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭