কালার ইনসাইড

বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে একসঙ্গে মালাইকা-অর্জুন


প্রকাশ: 28/08/2023


Thumbnail

বলিউডের আলোচিত প্রেমিক জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। এ জুটির সম্পর্কের বিষয়টি এখন ওপেন সিক্রেট। গত কয়েক দিন ধরে গুঞ্জন উড়ছে, ভেঙে গেছে তাদের প্রেমের সম্পর্ক। বিচ্ছেদের এই গুঞ্জন উড়িয়ে, এবার একসঙ্গে লাঞ্চ ডেটে গেলেন মালাইকা-অর্জুন।

রোববার (২৭ আগস্ট) একসঙ্গে লাঞ্চ ডেটে যান মালাইকা-অর্জুন। মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে দুজনকে একসঙ্গে বের হতে দেখা যায়।

মালাইকা-অর্জুনের লাঞ্চ ডেটের কিছু ছবি প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায়, সাদা রঙের পোশাকে আবেদনময়ী লুকে ক্যামেরাবন্দি হয়েছেন মালাইকা। অন্যদিকে কালো রঙের টি-শার্টের সঙ্গে জিন্স পরেছেন অর্জুন।

অনেকদিন ধরেই গুঞ্জন— তাদের সম্পর্ক পরবর্তী ধাপে নিতে চাইছেন অর্জুন-মালাইকা। বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা। এমনকি মালাইকার কাছাকাছি থাকার জন্য অর্জুন নিজেও একটি ফ্ল্যাট কিনেছেন। তবে বিয়ের বিষয়টি গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। বরং এখনো লিভ-ইন সম্পর্কেই রয়েছেন এই তারকা যুগল।

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি।

২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭