ওয়ার্ল্ড ইনসাইড

ধ্বংসস্তুপে খুঁজে পাওয়া গেছে গিফট নোট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/03/2018


Thumbnail

বিধ্বস্ত হওয়া বিমানের ধ্বংসস্তুপে খুঁজে পাওয়া গেছে একটি গিফট নোট। গুটি গুটি অক্ষরে লেখা শব্দ গুলোতে কি মায়া মিশে আছে। সব নিমিষেই চুরমার হয়ে গেলো। `জানি না, তোমার পছন্দ হবে কিনা, তবুও গায়ে জড়িয়ো!`

আর একটি বই পাওয়া গেছে তার পাশে। বইটাকে মেডিসিনের বাইবেল বলা হয়। নেপালে বিধ্বস্ত প্লেনের ভেতরে পুড়ে যাওয়া ডেভিডসন। ১৩ জন নেপালি মেডিকেল স্টুডেন্ট ফাইনাল প্রফ দিয়ে ছুটিতে নেপাল যাচ্ছিলো। তাদের অনেকেই ছুটি থেকে ফিরে ডাক্তার হয়ে ইন্টার্ন করতো। তাঁরা সিলেটের জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থী ছিলেন। এদের সবাই মারা গেছেন বলে জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ। তারা সকলেই নেপালি বংশোদ্ভূত। কলেজের ছুটিতে নিজ দেশে বেড়াতে যাচ্ছিলেন ওই ১৩ শিক্ষার্থী।

এরা হলেন- রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের শিক্ষার্থী সঞ্জয় পৌডেল, সঞ্জয়া মহারজন, নেগা মহারজন, অঞ্জলি শ্রেষ্ঠ, পূর্ণিমা লোহানি, শ্রেতা থাপা, মিলি মহারজন, শর্মা শ্রেষ্ঠ, আলজিরা বারাল, চুরু বারাল, শামিরা বেনজারখার, আশ্রা শখিয়া ও প্রিঞ্চি ধনি।

উল্লেখ্য, নেপালের কাঠমান্ডুতে ঢাকা থেকে যাওয়া ইউএস-বাংলা এয়ারলাইনসের যাত্রীবাহী উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে অন্তত ৫০ জন নিহত হয়েছেন। ত্রিভুবন এয়ারপোর্ট স্থানীয় সময় ২টা ২০ মিনিটে বিএস-২১১ ফ্লাইটটি অবতরণের মুখে বিধ্বস্ত হয়।


বাংলা ইনসাইডার/এমআরএইচ

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭