ইনসাইড বাংলাদেশ

ছাত্রলীগ নেতাকে স্বামী দাবি করে থানায় অভিযোগ অন্তঃসত্ত্বা তরুণীর


প্রকাশ: 29/08/2023


Thumbnail

টাঙ্গাইলের সখীপুরে ছাত্রলীগ নেতা সোহেল খান ফাহাদের স্ত্রী ও সন্তানের পিতৃপরিচয় চায় এক তরুণী। এই দাবিতে তিনি জনপ্রতিনিধি ও পুলিশের দ্বারে দ্বারে ঘুরছেন।

সোহেল খান ফাহাদকে স্বামী দাবি করে সখীপুর থানায় লিখিত অভিযোগও করেছেন চার মাসের অন্তঃসত্ত্বা এই তরুণী। স্ত্রীর অধিকার ও বাচ্চার স্বীকৃতি না পেলে ওই ছাত্রলীগ নেতার বাসার সামনে গিয়ে আত্মহত্যা করবেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিওতে এ ঘোষণা দিয়েছেন তিনি।

ভুক্তভোগী ওই তরুণী উপজেলার কুতুবপুর এলাকার মেয়ে। অভিযুক্ত সোহেল খান ফাহাদ উপজেলার হতেয়া এলাকার মৃত হুমায়ুন খানের ছেলে এবং সখীপুর শহর ছাত্রলীগের সহসভাপতি।

অভিযোগ ও পারিবারিক সূত্রে জানা যায়, সখীপুরের মা ও শিশু কেয়ার প্রাইভেট ক্লিনিকে সহকারী নার্স হিসেবে চাকরিরত অবস্থায় ২০২০ সালে সোহেল খান ফাহাদের সাথে তার পরিচয় হয়। তারপর মোবাইলে যোগাযোগ এবং প্রেম। ২০২১ সালের ১১ জানুয়ারি টাঙ্গাইলে তারা কোর্ট ম্যারেজ করে। স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় ভাড়া বাসায় প্রায় দুই বছর থাকতেন তারা। তরুণীর পেটে বাচ্চা আসায় ফাহাদ সেই বাচ্চা নষ্ট করতে বলে। বাচ্চা নষ্ট না করে গত দুই মাস আগে গ্রামের বাড়িতে আসে ওই তরুণী। 

ভুক্তভোগী তরুণী অভিযোগ করে বলেন, গত শনিবার সকালে আমি ফাহাদদের বাসায় গেলে তার মা আমাকে বাসা থেকে বের করে দেন। এ নিয়ে ওইদিন বিকেলে থানায় অভিযোগ করেছি। এখন আমি খুব অসহায়। আমার সন্তানের স্বীকৃতি ও স্ত্রী হিসেবে আমার অধিকার চাই।

অভিযুক্ত সোহেল খান ফাহাদ বলেন, কোর্ট ম্যারেজে আমার বাবা-মা ও পরিচয়ের কোনো মিল নেই। মূলত আমাকে ফাঁসানোর জন্য এবং রাজনৈতিক ভাবে হেয়পতিপন্ন করার উদ্দেশ্যেই ওই তরুণীর এমন অভিযোগ।

এ বিষয়ে পৌর ছাত্রলীগের সভাপতি রেজভী শিকদার শান্ত বলেন, এ ঘটনা লোকমুখে শুনেছি। কিন্তু বিষয়টি একান্তই ব্যক্তিগত। এটা কোনো রাজনৈতিক বিষয় না।

সখীপুর থানার ওসি মো. রেজাউল করিম বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭