কালার ইনসাইড

যে কারণে বিয়ের রিসিপশন করবেনা ‘হাবু ভাই’


প্রকাশ: 30/08/2023


Thumbnail

সদ্যই জীবনের নতুন ইনিংস শুরু করেছেন ব্যাচেলর পয়েন্টের ‘হাবু ভাই’ খ্যাত অভিনেতা চাষী আলম। ২৫ আগস্ট পারিবারিকভাবে বিয়ে করেন এই অভিনেতা। এখনও বউভাতের অনুষ্ঠানের আয়োজন করেননি তিনি। বিয়ের রিসিপশনের অনুষ্ঠান না করে সেই টাকা এতিমখানায় খরচ করবেন বলে জানান চাষী আলম।

সম্প্রতি গণমাধ্যমের একটি সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, আপাতত বড় করে কোনো অনুষ্ঠানের ইচ্ছে নেই তার। বরং রিসিপশনে যে টাকাটা খরচ হতো সেটা এতিমখানায় দিয়ে দিতে চান এই অভিনেতা।

চাষী আলম বলেন, আমার অনেক শুভাকাঙ্ক্ষী ও বন্ধুবান্ধব আছে। তুলতুলের পরিবারেও অনেক মানুষ। আমি বড় করে অনুষ্ঠান করতে গেলে ইচ্ছাকৃতভাবে বা মনের অজান্তেই অনেকে হয়তো বাদ পড়তে পারেন। এই কারণে সেটা চাচ্ছি না। তাই আমার রিসিপশনে যে টাকাটা খরচ হতো সেটা আমি এতিমখানায় দিয়ে দেব। এতে যদি আমার বন্ধু-বান্ধবরা মন খারাপ করে তাহলে কিছু করার নাই।

তবে এতিমদের জন্য একবেলা খাবারের আয়োজন করে নয়, অন্তত তিন দিনের খাবার খরচ প্রদান করতে চান চাষী আলম।

এ প্রসঙ্গে অভিনেতা আরও বলেন, আমি একবেলা খাওয়াতে রাজি না। খাওয়ালে ভালোভাবে খাওয়াব। একটা এতিমখানায় তিন দিনের যে খরচ হয় সেটা দিয়ে দেব। এমন চার-পাঁচটা এতিমখানায় খাওয়াব। এ ছাড়া সেখানে নিত্যপ্রয়োজনীয় কিছু জিনিস কিনে দেব। যেন তারা অনেকদিন সেগুলো ব্যবহার করতে পারে।

‘হাবু ভাই’ খ্যাত এই তারকা বলেন, ইতোমধ্যেই সাভারের বিরুলিয়ায় একটা এতিমখানার খোঁজ পেয়েছি। সেই এতিমখানাটি মেয়েদের। সচারচর আমাদের আশেপাশে নারীদের এতিমখানা দেখা যায় না। তো আমার ইচ্ছা, সেখানেই করার।

স্বামীর এমন সিদ্ধান্তে খুশি তার স্ত্রী তুলতুলও। উচ্ছ্বসিত হয়ে তিনি বলেন, ও (চাষী আলম) আমাকে বলেছে, আমি এটা করতে চাই। তখন আমি বলেছি, আলহামদুলিল্লাহ। এটা অবশ্যই ভালো কাজ। তুমি এটা কর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭