ইনসাইড বাংলাদেশ

নীলফামারীতে যুবলীগের দুই হাজার চারাগাছ ও সুগন্ধী সাবান বিতরণ


প্রকাশ: 31/08/2023


Thumbnail

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা সহ ১৫ আগস্টের সকল শহীদদের স্মরণে নীলফামারীতে আলোচনা সভা, দোয়া, চারাগাছ ও সুগন্ধী সাবান বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (৩১ আগস্ট)  জেলা যুবলীগের উদ্যোগে কেন্দ্রীয়‌ শহিদ মিনার চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মমতাজুল হক।

 

জেলা যুবলীগের সভাপতি এ্যাডভোকেট রমেন্দ্রনাথ বর্ধন বাপ্পীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফি সবুজ, সদর উপজেলা যুবলীগের সভাপতি প্রবানন্দ রায় রাখাল প্রমুখ।

 

এসময় অতিথিরা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে দুই হাজার গাছের চারা ও সুগন্ধী সাবান তুলে দেন। এতে জেলা যুবলীগের সহ-সভাপতি সুধির চন্দ্র রায়,  যুগ্ম-সাধারণ সম্পাদক জাফর সাদেক তুহিন, দপ্তর সম্পাদক শাহ আনোয়ার হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি কামরুজ্জামান কামরুল, জেলা যুব মহিলা লীগের সভাপতি সান্ত্বনা চক্রবর্তী, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুবলীগ নেতা তানভীর হাফিজ, নাঈম ইসলাম জীবন সহ জেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এর আগে একটি শোক র‍্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর মূরোলে পুষ্পমাল্য অর্পণ করেন এবং সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭