ইনসাইড গ্রাউন্ড

ভারতের বিপক্ষে ম্যাচে কালো ব্যাচ পরে খেলবে টাইগাররা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/03/2018


Thumbnail

আগামীকাল বুধবার নিদাহাস ট্রফির গুরুত্বপূর্ণ ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে ভারতের। নেপালের কাঠমান্ডুতে বিমান দুর্ঘটনায় নিহতদের স্মরণে কালো ব্যাজ পরে সেই ম্যাচে মাঠে নামবে তামিম-মুশফিকরা।

গতকাল সোমবার নেপালের রাজধানী কাঠমান্ডুতে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলার উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে অন্তত ৫০ জন নিহত হয়েছেন। এদের মধ্যে বেশির ভাগই বাংলাদেশি।

এইরকম দুর্ঘটনায় দেশের সবাই শোকাহত। ফেসবুক ওয়াল ভরে গেছে শোকার্ত মানুষের স্ট্যাটাসে। একই সঙ্গে শ্রীলঙ্কায় বসেও মন কাঁদছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের। স্বজনহারা ব্যথিত মানুষের জন্য তাঁদের হৃদয়েও হচ্ছে রক্তক্ষরণ। আর তাই সামাজিক যোগাযোগমাধ্যমে হতাহত ব্যক্তিদের উদ্দেশে শোক প্রকাশ করেছেন ক্রিকেটাররা।

মুশফিক তাঁর অফিসিয়াল ফেসবুক পেজে দুর্ঘটনাকবলিত বিমানের ছবি দিয়ে লিখেছেন, ‘দয়া করে সবাই তাঁদের জন্য দোয়া করবেন।’ তামিম তাঁর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে বড় একটি শোকবার্তা দিয়েছেন। সেখানে তামিম বলেন ‘বিমানের সব যাত্রী ও তাঁদের স্বজনদের অবস্থা অনুভব করতে পারছি। আল্লাহ নিহত ব্যক্তিদের গ্রহণ করুন। বেঁচে যাওয়া ব্যক্তিরা যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারেন। আমরা সবাই তাঁদের জন্য দোয়া করি।’ একই সঙ্গে রিয়াদ-সাকিব-তাসকিন-মুস্তাফিজও শোক প্রাকাশ করেছেন তাঁদের ফেইসবুক পেইজে।

এদিকে পয়েন্ট তালিকায় বর্তমানে ভারত চার পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। আর সমান দুই পয়েন্ট নিয়েও রান রেটের ব্যবধানে পিছিয়ে থেকে বাংলাদেশ আছে তিনে আর শ্রীলঙ্কা আছে দুইয়ে। ফাইনাল নিশ্চিতের লড়াইয়ে প্রতিযোগিতায় নিজেদের বাকি দুটি ম্যাচে ভারত ও শ্রীলঙ্কার বিপক্ষে সফরকারী টাইগাররা মাঠে নামবে ১৪ ও ১৬ মার্চ।


বাংলা ইনসাইডার/ডিআর/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭