কালার ইনসাইড

ঐশ্বর্যকে নিয়ে বিপাকে অমিতাভ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/03/2018


Thumbnail

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে বি-টাউনের বহু তারকারাই সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে পোস্ট করেন। এদের মধ্যে অনেকেই তাঁদের জীবনের গুরুত্বপূর্ণ মহিলাদের বিভিন্ন ছবি পোস্ট করেছেন। একই সঙ্গে তাঁদের জীবনে যে নারীদের গুরুত্বপূর্ণ অবদান আছে তাঁদের ধন্যবাদ জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ার অন্যতম সক্রিয় এবং জনপ্রিয় সেলিব্রিটিদের মধ্যে অমিতাভ বচ্চন একজন।  উনি সেদিন টুইট করে মোদী সরকারের ‘স্বচ্ছ শক্তি’ প্রকল্পের প্রশংসা করেন। এবং মহিলাদের জন্য শৌচালয় যে কতটা জরুরী তা নিয়ে আলোচনা করেন।

একই সঙ্গে বিগ বি তাঁর স্ত্রী জয়া বচ্চন‚ মেয়ে শ্বেতা বচ্চন এবং দুই নাতনি নভ্য নভেলি আর আরাধ্যার ছবি শেয়ার করেন। আর এ নিয়েই ট্রলড হয় অমিতাভ। যখন উনি পরিবারের সব মহিলাদেরই ছবি পোস্ট করলেন তখন বউমা ঐশ্বর্য রাই বচ্চন কেন বাদ গেল এই প্রশ্ন অনেকেই করেন।

টুইটার ব্যবহারকারীরা অনেকেই অমিতাভের এই পদক্ষেপকে ‘অনৈতিক’ বলে দাবি করেন। অনেকেই আবার প্রশ্ন করে বউমাকে উনি নিজের মেয়ের মনে করেন কি না? ঐশ্বর্য রাই বচ্চনের ছবি না পোস্ট করায় বেশিরভাগ ভক্তরাই যে ওপর অখুশি তা বেশ স্পষ্ট হয়ে যায়।

পরে অবশ্য অমিতাভ বচ্চন একজন ভক্তের পোস্ট করা ছবি রি-টুইট করেন। ছবিতে দেখা যাচ্ছে অন্যদের সঙ্গে আছেন মা তেজী বচ্চন এবং বউমা ঐশ্বর্য রাই বচ্চন। কিন্তু ততক্ষণে যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে।

 

বাংলা ইনসাইডার/এমআরএইচ/জেডএ 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭