ইনসাইড বাংলাদেশ

বৃষ্টি মাথায় নিয়ে আগারগাঁওয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের ঢল


প্রকাশ: 02/09/2023


Thumbnail

ঢাকায় দুপুর ১২টার পর থেকে বৃষ্টি হচ্ছে। বৃষ্টি উপেক্ষা করেই আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আসছেন আগারগাঁওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠে। ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে অংশ নিতে আসা নেতাকর্মীতে এরই মধ্যে আগারগাঁও এলাকা ভরে গেছে। বৃষ্টির বাধা উপেক্ষা করে রাজধানী ও বাইরের জেলা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে আসছেন। 

শনিবার (২ সেপ্টেম্বর) দুপুর পৌনে একটার দিকে এ এলাকায় মুষলধারে বৃষ্টি শুরু হলে নেতাকর্মীদের গাছের নিচে ও দোকানে আশ্রয় নিতে দেখা গেছে। মেট্রোরেলের লাইনের নিচে অবস্থান নিতে দেখা গেছে অনেককে।

জামালপুর থেকে আসা ৬০ বছর বয়সী জসিম উদ্দিন গণমাধ্যমকে বলেন, সকালে ঢাকায় এসেছি। মিরপুরে বোনের বাসায় থেকে এখন এলাম। আসার পর বৃষ্টিতে ভিজে গেছি, আমাদের অন্য নেতাকর্মীরাও ভিজে গেছে।

তিনি বলেন, নতুন উড়াল সড়কটির ফলে রাজধানীর যানজট কমে যাবে। এটি আমাদের গৌরব। প্রধানমন্ত্রী ও দলীয় নেতাদের ভাষণ শুনতে এত দূর থেকে এসেছি।


শেরে-বাংলা-নগরের একটি ইউনিট আওয়ামী লীগের সভাপতি ইশতিয়াক হোসেন তিতাস গণমাধ্যমকে বলেন, নিজের খেয়ে আওয়ামী লীগ করি। ঝড়-বৃষ্টি আমাদের কাছে কিছুই না। আজ রাজধানীবাসীর জন্য বড় একটি উপহার। যানজট আর মানুষের ভোগান্তি দূর হবে এই এলিভেটেড এক্সপ্রেসওয়ের মাধ্যমে।

রাজধানীর শ্যামলী থেকে আসা আনোয়ার হোসেন আনু বলেন, অনুষ্ঠানে এসেছি। আসার পরই বৃষ্টি শুরু হয়েছে। দাঁড়ানোর কোনো সুযোগ নাই। তাই ভিজতেই হয়েছে।

বিকেল পৌনে তিনটায় প্রধানমন্ত্রীর গাড়ি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে কাওলা থেকে এক্সপ্রেসওয়েতে প্রবেশ করবে। সেখানে টোলপ্লাজায় টোল পরিশোধ করবেন প্রধানমন্ত্রী।

এরপর বিকেল ৪টার দিকে আগারগাঁওয়ে পুরাতন বাণিজ্যমেলা মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনী ফলক উন্মোচন ও মোনাজাতে অংশ নেবেন। এরপর সেখানে অনুষ্ঠিত হবে সুধী সমাবেশ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭