কালার ইনসাইড

‘পুরাতন’-এ ফিরছেন শর্মিলা


প্রকাশ: 02/09/2023


Thumbnail

মিডিয়া থেকে দীর্ঘ ১৪ বছর দূরে ছিলেন হিন্দি ও বাংলা ভাষার সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শর্মিলা ঠাকুর। সম্প্রতি আবারও তিনি ফিরছেন চিরচেনা সেই গ্লামার জগতে।

সর্বশেষ রুপালি পর্দায় ‘অন্তহীন’ সিনেমায় অভিনয় করতে দেখা যায় এ অভিনেত্রীকে। তারপরই মিডিয়া থেকে দূরে সরে যান শর্মিলা।

দীর্ঘ বিরতির পর শর্মিলা সিনেমায় ফিরছেন সুমন ঘোষ পরিচালিত ‘পুরাতন’ সিনেমায়। শুক্রবার (১ সেপ্টেম্বর) কলকাতার পাঁচতারা একটি হোটেলে এ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা করা হয়। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শর্মিলা ঠাকুর।

 ঋতুপর্ণা সেনগুপ্ত প্রযোজিত এ সিনেমায় নায়ক হিসেবে দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তকে। শর্মিলা ঠাকুরের সাথে তারাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 এদিকে জি নিউজের বরাতে জানা যায়, ‘পুরাতন’ সিনেমাটি মূলত এক মা ও তার মেয়ের গল্প। স্ক্রিপ্ট পড়ে শর্মিলার গল্প ভালো লাগার পরই তিনি নাকি এ সিনেমায় অভিনয়ে রাজি হয়েছেন।

 দীর্ঘ বিরতির পর আবারও বাংলা সিনেমায় অভিনয় দিয়ে ফিরতে পেরে বাঙালি অভিনেত্রী শর্মিলা বলেন, ‘এখন আসলে ভালো ছবি করতে চাই। ঋতুপর্ণার সঙ্গে দীর্ঘদিন আমার পরিচয়। সুমনের ছবিও আমি দেখেছি। আশা করছি একটা ভালো ছবি আমরা উপহার দিতে পারব।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭