ইনসাইড বাংলাদেশ

ময়মনসিংহে খুনিদের গ্রেফতার দাবিতে কালো পতাকা মিছিল


প্রকাশ: 02/09/2023


Thumbnail

ময়মনসিংহের মুক্তাগাছায় যুবলীগ কর্মী আসাদুজ্জামান আসাদ হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে শনিবার  (২ সেপ্টেম্বর) দুপুরে কালো পতাকা মিছিল বের করে মুক্তিযোদ্ধা জনতার মঞ্চ ও নিহতের স্বজনেরা।

 

উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই আকন্দের নেতৃত্বে কালো পতাকা মিছিলটি উপজেলার আটানি বাজার থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান  সড়ক ঘুরে আটানি বাজারে শেষ হয়।

 

এ সময় মুক্তিযুদ্ধ সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম,উৃপজেলা আ.লীগের সহসভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান দেবাশীষ ঘোষ বাপ্পী,সাবেক প্রচার সম্পাদক ও এমপি পদপ্রার্থী মাহমুদ তারেক,  পৌর আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক এবিএম জহিরুল ইসলাম জহির,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য বিল্লাল হোসেন মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

মিছিল শেষে বক্তারা যুবলীগকর্মী আসাদুজ্জামান আসাদের হত্যাকারী এবং পরিকল্পনাকারীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান। 

 

উল্লেখ্য,গত ২৮ আগস্ট আটানিবাজারে চায়ের দোকানে চা পান করার সময় সশস্ত্র যুবকরা আসাদকে কুপিয়ে ও হাত-পা থেতলে দিয়ে হত্যা করে। এ ঘটনায় ৩০ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা হয়েছে। মামলায় উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র বিল্লাল হোসেন সরকার ও উপজেলা যুবলীগ সভাপতি মাহবুবুল আলম মনির নাম রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭