কালার ইনসাইড

শাকিবকে জড়িয়ে ধরলেন রাষ্ট্রপতি


প্রকাশ: 02/09/2023


Thumbnail

ঈদে মুক্তিপ্রাপ্ত শাকিব খান অভিনীত প্রিয়তমা সিনেমাটি দেখেছেন বাংলাদেশের রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। আর এ সিনেমা দেখার পরই আবেগে তিনি জড়িয়ে ধরেন চিত্রনায়ক শাকিব খানকে।

বিশেষ এই মুহূর্তটি সরকারি বাসভবনে নয়, ঘটেছে রাজধানীর মহাখালীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে।

সাধারণত রাষ্ট্রপতির জন্য দেশের কোনো সিনেমা বিশেষ প্রদর্শনী হয়ে থাকে তার বাসভবনেই। কিন্তু সে রেওয়াজ ভেঙে রাষ্ট্রপতি শুক্রবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় পরিবারসহ উপস্থিত হন এসকেএস টাওয়ারে স্টার সিনেপ্লেক্সে। রাত ৮টায় সেখানেই উপভোগ করেন ‘প্রিয়তমা’ সিনেমা।

সিনেমাটি দেখার পর এক আবেগঘন পরিবেশের তৈরি হয়। রাষ্ট্রপতি জড়িয়ে ধরেন সিনেমার নায়ককে। সিনেমাটি দেখার পর সংবাদমাধ্যমকে রাষ্ট্রপতি জানান, প্রায় ৪০ বছর পর সিনেমা হলে সিনেমা দেখতে এসেছেন তিনি।

 সিনেমা দেখার পাশাপাশি সেখানে একটি কেক কাটা হয়। এ সময় ‘প্রিয়তমা’ সিনেমার সংশ্লিষ্টরা উপস্থিত থাকার পাশাপাশি উপস্থিত ছিলেন তারিন, নুসরাত ফারিয়া, এলিনা শাম্মী, গীতিকবি সোমেশ্বর অলিসহ অনেকে।

প্রয়াত ফারুক হোসেনের গল্পে নির্মিত হয়েছে ‘প্রিয়তমা’। শাকিব অভিনীত এ সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা হিমেল আশরাফ এবং সিনেমাটি প্রযোজনা করেছেন রাষ্ট্রপতির একমাত্র পুত্র আরশাদ আদনান।

 আনন্দঘন শাকিবের সেই মুহূর্ত এরই মধ্যে নিজের ফেসবুক হ্যান্ডলে শেয়ার করেছেন শাকিব খান। ৫৪ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, শাকিবের পাশাপাশি ছেলে আরশাদ আদনানকেও বুকে জড়িয়ে ধরেছেন রাষ্ট্রপতি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭