ইনসাইড বাংলাদেশ

এলাকায় মশার ওষুধ দেন, টাকা আমি দেব: শামীম ওসমান


প্রকাশ: 03/09/2023


Thumbnail

সংরক্ষিত নারী কাউন্সিলরকে নির্দেশ দিয়ে নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, নাসিক ৫ নং ওয়ার্ডে মশার ওষুধ দেন, এটা ডেঙ্গুর রেড জোন এলাকা হয়ে গেছে। টাকা বা মেশিন লাগলে আমার থেকে নেন, আমি দেব।

তিনি বলেন, মেশিন দরকার হলে নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি, কাউন্সিলর আনোয়ার চাচা, কাউন্সিলর বাদল থেকে নেন। সব মেশিন নিয়ে এসে এখানে লাগান।

আজ রবিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত আওয়ামী লীগ নেতা আনিসুর রহমানের মিলাদ ও দোয়ার আয়োজনে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলে। 

শামীম ওসমান বলেন, বাংলাদেশের কোনো জায়গায় এতো ডেঙ্গুতে আক্রান্ত হয়নি, এখানকার মতো। তাই কোনো প্রকার গাফিলতি করবেন না।

এ সময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. এহসানুল হাসান নিপু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আনোয়ার ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আমিনুল হক ভূইয়া রাজু, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, সরকারি তোলারাম কলেজের ভিপি হাবিবুর রহমান রিয়াদ, মহানগর ছাত্রলীগ নেতা শাহরিয়ার রহমান বাপ্পি ও তপন মাহমুদ, সিদ্ধিরগঞ্জ থানা নেতা খন্দকার মানিক মাস্টার, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুস সামাদ বেপারী, শ্রমিক লীগ নেতা কবির হোসেন, যুবলীগ নেতা হুমায়ুন কবির প্রমুখ। এছাড়াও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭