কালার ইনসাইড

বিগ বি’র হাতে বিশ্বকাপের ‘গোল্ডেন টিকিট’ তুলে দিলো বিসিসিআই


প্রকাশ: 06/09/2023


Thumbnail

ওয়ানডে বিশ্বকাপ শুরু হতে বাকি মাত্র ২৯ দিন। এরই মধ্যে আয়োজক দেশ ভারতের এর রেশ পড়তে শুরু করেছে। ইতোমধ্যে সবধরণের আয়োজন শেষ করেছে দেশটি। এবার বিগ বি খ্যাত বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের হাতে বিশ্বকাপের ‘গোল্ডেন টিকিট’ তুলো দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ। এই এক টিকিট দিয়েই আসন্ন বিশ্বকাপের সব ম্যাচ ভিআইপি স্ট্যান্ডে বসে উপভোগ করতে পারবেন অমিতাভ।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা হওয়ার পরই অমিতাভের বাড়িতে গিয়ে জয় শাহ তার হাতে টিকিট তুলে দেন।

বিশ্বকাপ উপলক্ষ্যে এই বিশেষ টিকিটের ব্যবস্থা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এই টিকিট থাকলে দেখা যাবে বিশ্বকাপের সব ম্যাচ। স্টেডিয়ামে প্রবেশ করা যাবে ভিআইপি গেট দিয়ে। সংশ্লিষ্ট ব্যক্তি স্টেডিয়ামে বিশেষ অতিথির সম্মান পাবেন। বিভিন্ন ক্ষেত্রে দেশের খ্যাতনামীদের এই ‘গোল্ডেন টিকিট’ দেয়ার পরিকল্পনা করেছেন বিসিসিআই কর্তারা। বিগ বি-র হাতেই প্রথম তুলে দেয়া হল এই বিশেষ টিকিট।

অমিতাভের হাতে বিশ্বকাপের গোল্ডেন টিকিট তুলে দেয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করেছে বিসিসিআই। যেখানে ক্যাপশনে লেখা রয়েছে, বিসিসিআই সচিব জয় শাহ বিশ্বকাপের ‘গোল্ডেন টিকিট’ তুলে দিয়েছেন সহস্রাব্দের মহাতারকা অমিতাভ বচ্চনের হাতে। তার হাতে আমরা এই টিকিট তুলে দিতে পেরে গর্বিত। এদিকে বিসিসিআইয়ের কাছ থেকে এমন বিশেষ আমন্ত্রণ পেয়ে খুশি অমিতাভও।

ভারতীয় ক্রিকেটের সমর্থক অমিতাভ। শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলীর মতো একাধিক ক্রিকেটারের সঙ্গে তার ব্যক্তিগত যোগাযোগও রয়েছে। সব সময় ভারতীয় ক্রিকেট দলের পাশে থাকেন বিগ বি। দল হারলেও ক্রিকেটারদের উৎসাহিত করেন। ক্রিকেট নিয়ে তার আবেগের কথা জানে গোটা ভারত।

আগামী ৫ অক্টোবর থেকে শুরু হবে একদিনের বিশ্বকাপ। দেশের ১০টি শহরে হবে বিশ্বকাপের ম্যাচগুলি। প্রথম ম্যাচে মুখোমুখি হবে গত ২০১৯ বিশ্বকাপের দুই ফাইনালিস্ট ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭